Reliance Jio র পরে এবার BSNL তাদের ইউজার্সদের 2GB ডাটা ফ্রি দিচ্ছে

Reliance Jio র পরে এবার BSNL তাদের ইউজার্সদের 2GB ডাটা ফ্রি দিচ্ছে
HIGHLIGHTS

BSNL তাদের ইউজার্সদের 4G সিম আপগেরট করার একটি পার্ট হিসাবে 2GB ডাটা ফ্রিতে দিচ্ছে আর এর আগে দেখা গেছিল যে রিলায়েন্স জিও তাদের সব ইউজার্সদের 2Gb ডাটা ফ্রিতে দিয়েছিল

আমরা যদি BSNL য়ের বিষয়ে কথা বলি তবে অনেক ক্ষেত্রে এই টেলিকম প্রোভাইডার বাকিদের থেকে কিছুটা হলেও পিছিয়ে আছে। কারন এদের কাছে সব সার্কেলে 4G নেটওয়ার্ক নেউ তবে কোম্পানি খুব তাড়াতাড়ি সব জায়গায় 4G নেটওয়ার্ক আনারা চেষ্টা করছে।

আর সম্প্রতি 2100MHz য়ের স্প্রেক্ট্রাম অ্যালার্ট হয়েছে আর এর পরে কোম্পানি দেশের অনেক জায়গায় তাদের 4G নেটওয়ার্ক নিয়ে আসছে। কেরালার ইডুক্কি জেলাতে BSNL সক্রিয় ভাবে এই পরিষেবা নিয়ে এসেছে। আর এছাড়া নতুন একটি আপডেট হিসাবে তাদের গুজরাটে 4G পরিষেবা টেস্টিং শুরু করেছে।

আর এবার এই পরিষেবা গুজরাটে শুরু হয়েছে। তবে এছাড়া আপনাদের বলে রাখি যে গান্ধীধাম আর গুজরাটে আঞ্জরে 4G 2018 সালের 26 নভেম্বর শুরু করা হয়েছে। আর এবার এই জায়গাতে 3G কাজ করবে না তবে 2G এখনও এখানে কাজ করবে।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই কাজটি সক্রিয় ভাবে করার জন্য কোম্পানির তরফে 2G/3G সিমের 4G আপগ্রেড করার হচ্ছে, আর এর জন্য কোম্পানি ওপেন ইউজার্সদের একটি উপহার দেবে আর আপনাদের বলে রাখি যে ইউজাররা এই আপগ্রেট প্রোগ্রামে আছে যারা 2G ডাটা ফ্রিত্যে পাওয়া যাবে।

আর এর সঙ্গে আমরা এও দেখেছি যে রিলায়েন্স জিও তাদের প্রায় সব ইউজার্সদের 2GB ডাটা ফ্রি দিয়েছে। আর এর পড়ে এবার এই দারুন অফার BSNL নিয়ে এসেছে।

Digit.in
Logo
Digit.in
Logo