BSNL এবার নতুন ‘যাত্রা’ সিমের মাধ্যমে অমরনাথ যাত্রীদের জন্য 230 টাকার নতুন প্রিপড প্ল্যান লঞ্চ করল

BSNL এবার নতুন ‘যাত্রা’  সিমের মাধ্যমে অমরনাথ যাত্রীদের জন্য 230 টাকার নতুন প্রিপড প্ল্যান লঞ্চ করল
HIGHLIGHTS

BSNL প্রিপলোডেড সিমের টকটাইম 20,000 সেকেন্ড

এতে 15GB ডাটাও পাওয়া যাবে

অফারটি 15 আগস্ট পর্যন্ত বৈধ

ভারত সঞ্চার নিগম লিমিটেড মানে BSNL সম্প্রতি তাদের প্রিলোডেড “ যাত্রা” সিম কানেকশান অমরনাথ যাত্রীদের জন্য নিয়ে এসেছে। এই সিমের কানেকশানে গ্রাহকরা ডাটা আর কল বেনিফিট দুই পাবেন। এতে 20,000 সেকেন্ডের টকটাইম আর 1.5GB ডাটা পাওয়া যাবে। আর এই প্ল্যানটি 10 দিনের জন্য বৈধ।

টেলিকম কোম্পানি এই প্ল্যানটি জম্মু কাশ্মিরের পর্যটকদের জন্য এনেছে। আর এটি 15 আগস্ট পর্যন্ত বৈধ হবে।

টুরিস্টরা এই কানেকশান কোথা থেকে নেবেন

এই প্রি লোডেড BSNL যাত্রা সিম কানেশান অমরনাথ যাত্রীরা লাখানপুর বেস ক্যাম্প, ভাগওয়াতী নাগার জম্মু বেস ক্যাম্প, জম্মুর কাছি চাওয়ানির CSC সেন্টারের মেন এক্সেঞ্জচ বিল্ডিং জম্মুর তৃকুতা নগরের CSC সেন্টারের মেন এক্সেঞ্জ  বিল্ডিং , বেলতাল আর পাহেলগাও য়ের বেস ক্যাম্প আর শ্রীনগ রের নাওগাও থেকে এই কানেকশান নেওয়া যাবে। আর এর জন্য 230 টাকা দিয়ে এই সিমটি নিতে হবে। আর এতে STV আর প্ল্যান ভাউচারের দাম আছে।

কি করে কানেকশান পাবেন

গ্রাহকরা এই কানেকশান নিতে চাইলে তাদের ঠিকানার প্রমানপত্র দিতে হবে এর মধ্যে থাকবে আইডি প্রুফ আর লেটেস্ট ছবিও। আর শ্রী আমারনাথ জি শ্রিন বোর্ড (SASB) র মাধ্যমে দেওয়া রেজিস্ট্রেশান সিল্প কাউন্টারফাইল ফটো কপি এসব লাগবে।

আর আপনাদের জানিয়ে রাখি যে BSNL তাদের প্ল্যানের মাধ্যমে অমরনাথ যাত্রীদের রিচার্জের সুবিধা দিচ্ছেন। রিলায়েন্স জিও সম্প্রতি একই ধরনের একটি 102 টাকার রিচার্জ প্ল্যান অমরনাথ যাত্রীদের জন্য নিয়ে এসেছেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo