নতুন বছরের শুরুতেই Jio- কে টেক্কা দিল BSNL! গ্রাহকরা এবার পাবেন 90 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি

নতুন বছরের শুরুতেই Jio- কে টেক্কা দিল BSNL! গ্রাহকরা এবার পাবেন 90 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি
HIGHLIGHTS

Jio নতুন আকর্ষণীয় বার্ষিক প্ল্যানে গ্রাহকরা 29 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি পাবেন

একবার রিচার্জ করলে গ্রাহকদের মোট 455 দিন চলে যাবে

অফারটি আগামী 15 জানুয়ারী 2022 পর্যন্ত থাকবে

2022 এর শুরুতেই Jio তার গ্রাহকদের জন্যে একটি নতুন আকর্ষণীয় বার্ষিক প্ল্যান নিয়ে আসে। যাতে গ্রাহকরা 29 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি পাবেন। কিন্তু আরো একবার টেলিকম জায়েন্ট Jio কে টেক্কা দিল  কেন্দ্রীয় সরকার মালিকানাধীন Bharat Sanchar Nigam Limited (BSNL)। এর আগেও Jio, Airtel, Vi এর মতো টেলিকম মার্কেটের বড় বড় কোম্পানিগুলিকে প্রিপেড প্ল্যানে টেক্কা দিয়েছে BSNL। নতুন বছরের শুরুতেও তারই ঝলক দেখা গেলো আবারো।  নতুন বছরে এই সরকারি সংস্থাটি যে প্ল্যান নিয়ে এসেছে তাতে BSNL গ্রাহকরা আরও 90 দিন অতিরিক্ত ভ্যালিডিটি পাবেন।

BSNL Haryana টুইটার হ্যান্ডেল এই অফারটির সম্পর্কে টুইট করে। 2,399 টাকার এই প্ল্যানটিতে 90 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি দেওয়া হবে ফলে, একবার রিচার্জ করলে গ্রাহকদের  মোট 455 দিন চলে যাবে।

এই প্রিপেইড প্ল্যানটিতে এর আগেও 60 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি অফার যোগ করেছিল BSNL। সেটাই এবার আরও 30 দিন বাড়িয়ে 90 দিন করে দেওয়া হয়েছে। অফারটি আগামী 15 জানুয়ারী 2022 পর্যন্ত থাকবে। যদিও প্ল্যানটি শুধুমাত্র হরিয়ানা অঞ্চলের মধ্যেই সীমাবদ্ধ।

2,399 টাকার প্ল্যানে 425 দিনের জন্য আনলিমিটেড কলিং, প্রতিদিন 3GB হাই-স্পিড ডেটা এবং প্রতিদিন 100টি করে SMS পাওয়া যাবে।

এছাড়াও গ্রাহকেরা EROS Now এন্টারটেইনমেন্টের সাবস্ক্রিপশন পাবেন। এর সাথে গ্রাহকেরা পার্সোনালাইজড রিং ব্যাক টোন (PRBT)- সহ আনলিমিটেড গান পরিবর্তন করার অপশন-ও পাবেন।

 

Digit.in
Logo
Digit.in
Logo