Reliance JioGigaFiber লঞ্চ হওয়ার আগেই Airtel তাদের ব্রডব্যান্ড প্ল্যানের দাম কমিয়ে দিল

Reliance JioGigaFiber লঞ্চ হওয়ার আগেই Airtel তাদের ব্রডব্যান্ড প্ল্যানের দাম কমিয়ে দিল
HIGHLIGHTS

এয়ারটেলের তরফে তাদের ব্রডব্যান্ড প্ল্যানের দাম সব শহরে কমানো হয়েছে আর এর মানে এই যে আপনি সব প্ল্যান এবার অনেক কম দামে পাবেন

টেলিকম দুনিয়ায় সাফল্যের পরে এবার রিলায়েন্স জিও ব্রডব্যান্ড পরিষেবায় আসতে চলেছে। আপনাদের বলে রাখি যে নিজেদের 41 তম বার্ষিক জেনারেল মিটিংয়ের সময়ে রিলায়েন্স জিও তাদের JioGigaFiber FTTH য়ের কথা ঘোষনা করছে, আর এর রেজিস্ট্রেসানের প্রক্রিয়া 15 আগস্ট থেকে শুরু হবে। তবে এখন এটি লঞ্চ হতে দেরি আছে তবে ব্রডব্যান্ড জগতে এই পরিকল্পনা ঘোষনা হওয়ার পরে টেলি দুনিয়াতে আরও একবার হৈচৈ পরে গেছে, এয়ারটেল এর লঞ্চের আগেই নিজেদের ব্রডব্যান্ড প্ল্যানের দাম 20 শতাংস কমিয়ে দিয়েছে।

তবে এতে কিছু ক্যাচও আছে। আপনাদের বলে রাখি যে টেলিকম টক অনুসারে এই 20 শতাংশ ডিস্কাউন্ট আপনারা বছরের পেমেন্টে পাবেন। তবে আপনি যদি আর্দ্ধেক বছরের জন্য এর সাবস্ক্রিপশান করেন তবে আপনি প্রায় 15 শতাংশর ছার পাবেন। আর এছাড়া এই ডিস্কাউন্ট আপনি সব শহরেই পাবেন, আর যেখানে এয়ারটেল আছে সেই সব যায়গাতেই পাবেন। আর এছাড়া আপনারা এই প্ল্যানে 300Mps স্পিড পাবেন।

আর যদি এই ডিস্কাউন্ট ইত্যাদির বিষয়ে আমরা কথা বলি তবে উদাহরণ স্বরূপ এটা বলা যায় যে আমরা যদি মুম্বাইয়ের বিষয়ে কথা বলি তবে প্রায় 5টি এরকম প্ল্যান আছে যার মধ্যে থেকে আপনি আপনারা পছন্দের প্ল্যান বাছতে পারবেন। সব প্ল্যানেই আনলিমিটেড লোকাল আর STD কলিং য়ের সুবিধা আছে আর এছাড়া একটি প্ল্যানে 699 টাকা দামে পাওয়া যায়। কিন্তু এটি ছাড়া বাকি সব 4টি প্ল্যানে আপনারা সোলওভার ডাটার সুবিধা পাবেন। আর এছাড়া অ্যামাজন প্রাইমের এক বছরের সাবস্ক্রিপশানও পাওয়া যাবে।

আর আমরা যদি 699টাকার প্ল্যানের বিষয়ে কথা বলি তবে এতে আপনারা 40GB ডাটা প্রতিমাসের হিসাবে পাবেন। আর এছাড়া আপনারা এই প্ল্যানে 500GB এক্সট্রা ডাটাও পাবেন আর এই প্ল্যানে আপনারা 40Mbps স্পিড পাবেন। আর আপনি অবশ্য 6 মাসের জন্য এই প্ল্যানে প্রায় 3,550 টাকা দাম একবারে নিতে পারবেন আর এর পরে আপনারা মাসের সর্চ প্রায় 591 টাকা হয়ে যাবে। আর এর পরে আপনারা প্রায় 15 শতাংস ডিস্কাউন্ট পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo