Airtel ছোট ব্যবসায়ীদের জন্য GST Advantage প্ল্যান শুরু করেছে, এতে 18GB ডাটা তিনামসের জন্য পাওয়া যাবে

Airtel ছোট ব্যবসায়ীদের জন্য GST Advantage প্ল্যান শুরু করেছে, এতে 18GB ডাটা তিনামসের জন্য পাওয়া যাবে
HIGHLIGHTS

GST শুরু হওয়ার পরে এই প্ল্যানটি ছোট ব্যবসায়ীদের কথা ভেবে বানান হয়েছে, এর ফলে তারা সহজেই নিজেদের ব্যবসা বারাতে পারবে আর কোন রকম সমস্যা ছারাই জিএসটি রিটার্ন ফাইল করতে পারবে

Airtel, ClearTax এর সঙ্গে এক সঙ্গে মিলিত হয়ে ছোট ব্যবসায়ীদের জন্য নতুন প্ল্যান লঞ্চ করেছে যার নাম দেওয়া হয়েছে Airtel GST Advantage। GST শুরু হওয়ার পরে এই প্ল্যানটি বিশেষত ছোট ব্যবসায়ীদের সাহায্যের জন্য বানানো হয়েছে। এতে সহজেই ব্যবসায়ীরা নিজেদের ব্যবসা বাড়াতে পারবে আর কোন রকম সমস্যা ছাড়া নিজেদের GST রিটার্ন ফাইল করতে পারবে।

সব এয়ারটেল গ্রাহকরাই Airtel GST Advantage এর জন্য www.airtel.in/gst-advantage তে গিয়ে কোন শুল্ক ছারাই সাইন আপ করতে পারবেন। Airtel এর GST Advantage প্ল্যানে তিন মাসের জন্য 18GB ডাটা ফ্রি (যাতে তিনভাগে প্রতিমাসে 2GB ডাটা পাওয়া যাবে) অফার ক্রছে, যাতে এই বিশষয়ে করের বিষয়ে কোন রকমের অসুবিধা ছারাই কর আপলোড করতে পারবে।

এই অফারে এয়ারটেল তাদের হেল্পডেস্কঅ শুরু করেছে যা সকাল ৮ টা থেকে বিকেল ৮টা পর্যন্ত খোলা থাকে। এই হেল্পডেস্কে এয়ারটেল গ্রাহকরা জিএসটি সংক্রান্ত পরামর্শ দেয়। এয়ারটেলের একটি জিসটি নলেজ ব্যাঙ্কও প্রাকশিত করা হয়েছে যাতে লোকেরা জিএসটির বিষয়ে ডিটেলসে খবর পেতে পারে।

 

Airtel Business এর ডাইরেক্টার আর CEO Ashok Ganapathy বলেছেন যে, “নতুন GST প্রথা ভারতীয় অর্থব্যবস্থা আর Airtel GST Advantage এর জন্য এক্তি গুরুত্বপূর্ণ সুবিধা, আমরা ছোট ব্যবসায়ীদের রিটার্ন বিনা শুল্কে ফাইল করানো আর সস্তা ও সুরক্ষিত ডাটার সঙ্গে দিতে চাই। এর সঙ্গে Airtel Goods and Services Network (GSTN) এর সঙ্গে ডাটা হোস্টিং আর কানেক্টিভিটি পার্টনারও”।

 সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo