এই ইন্টারনেট কোম্পানি 100GB ফ্রি ডাটা দিচ্ছে

এই ইন্টারনেট কোম্পানি 100GB ফ্রি ডাটা দিচ্ছে
HIGHLIGHTS

আপনাদের বলে রাখি যে ACT Fibernet তাদের ব্রডব্যান্ড ইউজার্সদের একমাসের জন্য 100GB ডাটা ফ্রিতে দিচ্ছে আর আপনারা এর সঙ্গে কিছু বাছাই করা ব্রডব্যান্ড প্ল্যান অ্যামাজন ফাইবার টিভি স্টিক ফ্রিতে পাচ্ছেন

ACT Fibernet সম্প্রতি আরও একবার তাদের প্ল্যান চেঞ্জ করেছে। এবার একটি নতুন খবর অনুসারে কোম্পানি জানিয়েছে যে ভারতে ACT Fibernet প্রায় 16 টি শহরে কাজ করে। আর এর মানে এই যে আপনারা ভারতের 16টি শহরে এই পরিষেবা আর এই প্ল্যান পাওয়া যাবে। আর কোম্পানির সাম্প্রতিক ঘোষনা অনুসারে তাদের ব্রডব্যান্ড প্ল্যানের সঙ্গে 100GB ডাটা ফ্রি পাওয়া যাচ্ছে।

আর গত সপ্তাহে কোম্পানি নিউ দিল্লিতে তাদের একটি ইভেন্টের সময়ে বলে যে তাদের 6-12 মাসের জন্য কোম্পানি গ্রাহকদের জন্য কিছু আকর্ষণীয় প্ল্যান নিয়ে আসছে। আর এই ক্ষেত্রে কোম্পানি একটি অফার নিয়ে এসেছে, যা কোম্পানি ব্রডব্যান্ড গ্রাহকদের 100GB ডাটা ফ্রি পাচ্ছে। আর আমরা যদি টেলিকম টকের একটি খবর দেখি তবে সেখানে এই বিষয়ে জানানো হয়েছে।

আর এর সঙ্গে আপনাদের বলে রাখি যে BSNLও নিজেদের প্ল্যানে কিছু পরিবর্তন করেছে। BSNL তাদের 319 টাকার ভয়েস অনলি প্রিপেড প্ল্যানের বৈধতা কমিয়ে মাত্র 84 দিনের করেছে। আর আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে পরিবর্তন BSNL য়ের কিছু সার্কেলে করা হয়েছে। আর এর আগে কোম্পানি তাদের 99 টাকার ভয়েস ওনলি প্ল্যানের দামে কিছু পরিবর্তন করেছে।

আর আমরা যদি 99 টাকার প্ল্যানের পরিবর্তনের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে কোম্পানির এই প্ল্যানের বৈধতা 2দিন কমিয়ে দেওয়া হয়েছে। আর এবার কোম্পানি তাদের 319 টাকার STV প্ল্যানের বৈধতা কমিয়েছে।

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo