BSNL , 6টি ট্যারিফ প্ল্যান গ্রাহকদের বেশ পছন্দ হয়েছে

BSNL , 6টি ট্যারিফ প্ল্যান গ্রাহকদের বেশ পছন্দ হয়েছে
HIGHLIGHTS

আমরা এখানে আপনাদের BSNL এর আগের 6টি ট্যারিফ প্ল্যানের কথা বলব, যা সবার বেশ পছন্দ হয়েছে

বিগত বেশ কিছু সময় ধরে ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) রিলায়েন্স জিও কে প্রতিযোগিতায় ফেলতে বেশ কিছু নতুন প্ল্যান নিয়ে এসেছিল। আর এই প্ল্যানে আনলিমিটেড কল আর ডাটার সুবিধা পাচ্ছিল। এই প্ল্যান গুলির মাধ্যমে BSNL নিজেদের ইউজার্সদের নিজেদের সঙ্গে যুক্ত রাখতে চায়। সেলুলার অপারেটার অ্যাসোসিয়েশান অফ ইন্ডিয়া (COAI) এর একটি রিপোর্ট অনুসারে, আইডিয়া সেলুলার আর ভোডাফোন সহ 4টি কোম্পানি 43.7 লাখ ইউজার্স হারিয়েছে। BSNL এর চেয়ারম্যান অনুপম শ্রীবাস্তব জানিয়েছেন যে, নিজস্ব কোম্পানির সঙ্গে ভাল রকমের প্রতিজগিতার পরেও 2017 সালের আর্থিক বর্ষে রেভিনিউ একই থাকার আশা করা হচ্ছে। এরকম মনে করা হচ্ছে যে BSNL ইউজার্সদের এই প্ল্যান বেশ পছন্দ হয়েছে। আজকে সেরা ডিল ফ্লিপকার্ট আর অ্যামাজনে

  • BSNL ট্রিপেল ACE Rs  333, এই প্ল্যানে আনিমিটেড 3G ডাটা পাওয়া যাচ্ছে। এতে প্রতিদিন 3GBডাটা পাওয়া যায়, 3GB ডাটা শেষ হলে এর স্পিড 80kbps এর হয়ে যায়। এর আগে এই প্ল্যানের ভ্যালিডিটি 90 দিনের ছিল কিন্তু এখন তা 56 দিনের হয়ে গেছে।
  • STV 399 Rs 399, এই প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা পাওয়া যেত, কিন্তু এখন এই প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা পাওয়া যায়। এছাড়া এই অফারে আপনি যেকোন অন্য নেটওয়ার্কে কথা বলার জন্য 30 মিনিট পাওয়া যায়। এর ভ্যালিডিটি 26 দিনের।
  • BSNL Dil Khol Ke Bol Rs 349, এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড ভয়েস কল (লোকাল/এসটিডি), আনলিমিটেড 3G ডাটা পায়। এই প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা দেওয়া হচ্ছে, এই ডাটা শেষ হলে তার স্পিড 80 kbps হয়ে যায় আর এই প্ল্যানটীর বৈধতা 28 দিনের।
  • BSNL Nehle Per Dehla Rs 395, Rs 395 এর এই প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা ব্যবহার করার পরে ইন্টারনেট স্পিড 80 kbps এর হয় আর এছার এই প্ল্যানে BSNL নেটওয়ার্কে 3000 মিনিট আর অন্য নেটওয়ার্কে 1800 মিনিটের ফ্রি কল পাওয়া যায়। আর এটি 71 দিনের জন্য বৈধ।
  • BSNL Chaukka Rs 444, BSNL এর এই প্ল্যানে 360GB ডাটা পাওয়া যায়। ইউজার্সরা প্রতিদিন 4GB ডাটা পায় আর এই ডাটা শেষ হলে এর স্পিড 80 kbps এর হয়ে যায়। এই প্ল্যানের বৈধতা 90 দিনের।
  • BSNL Sixer Rs 666, Rs 666 এর এই প্ল্যানে আপনি আনলিমিটেড ভয়েস কলিং আর প্রতিদিনের 2GB ডাটা পাবেন। এর রিচার্জে আপনি সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল পাবেন। এই প্ল্যানটি প্রিপেড ইউজার্সদের জন্য আর এর বৈধতা 60 দিনের।

সোর্সঃ 

আজকে সেরা ডিল ফ্লিপকার্ট আর অ্যামাজনে

Digit.in
Logo
Digit.in
Logo