ধাক্কা সামলে ফিরতে চলেছে Jio, কম দামে এবার লোভনীয় ডেটা অফার

Updated on 01-Mar-2022
HIGHLIGHTS

2021 সালের ডিসেম্বর মাসে Jio 12.8 মিলিয়ন ইউজার হারিয়েছে

গ্রাহকরা 179 টাকার রিচার্জ করলে মোট 24 GB ডেটা পাবেন

My Jio অ্যাপ দিয়ে রিচার্জ করলে বেশ কিছু এক্সট্রা বেনিফিট পেতে পারেন Jio গ্রাহকরা

 

গত কয়েকমাসে Reliance Jio এর গ্রাহকসংখ্যা এক ধাক্কায় অনেকটাই কমেছে। যার ফলে কোম্পানিটিকে বিশাল ক্ষতির সম্মুখীন হতে হয়েছে। TRAI এর রিপোর্ট অনুযায়ী, 2021 সালের ডিসেম্বর মাসে Jio 12.8 মিলিয়ন ইউজার হারিয়েছে। এই সময় কেন্দ্রীয় সরকারের মালিকানাধীন BSNL, খুব কম দামে অসংখ্য লোভনীয় ডেটা প্ল্যান অফার করেছে তার গ্রাহকদের জন্যে। ফলে BSNL এর গ্রাহক সংখ্যা গত কয়েক মাসে অনেকটাই বেড়েছে। গত বছর নভেম্বর মাসে ট্যারিফ প্ল্যান বৃদ্ধির পরেই Jio এর গ্রাহক সংখ্যা কমতে থাকে। এই ব্যাপারটি মাথায় রেখেই, আবারও টেলিকম মার্কেটে লড়াইয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছে Reliance Jio। ধাক্কা সামলাতে, Jio এবার তার গ্রাহকদের জন্য কম খরচে আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। এই প্রিপেড প্ল্যানগুলিতে ডেইলি 1GB ডেটার পাশাপাশি গ্রাহকরা আরও অনেক সুবিধা পেতে চলেছে। দেখে নিন Jio এর দুর্দান্ত প্ল্যানগুলি-

Reliance Jio-র 149 টাকার প্রিপেইড প্ল্যান

Jio মাত্র 149 টাকার একটি প্রিপেড প্ল্যান অফার করে। এই প্ল্যানে গ্রাহকরা ডেইলি 1GB ডেটার পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিং এবং ডেইলি 100 টি করে ফ্রি SMS পাঠানোর সুবিধা পাবেন। প্ল্যানটির ভ্যালিডিটি 20 দিন, অর্থাৎ 149 টাকায় Jio, তার গ্রাহকদের মোট 20 GB ডেটা অফার করছে।

Reliance Jio-র 179 টাকার প্রিপেইড প্ল্যান

Jio এর এই প্রিপেড প্ল্যানটিতেও ডেইলি 1GB করে ডেটা পাওয়া যাবে। এর পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ 100 টি করে ফ্রি SMS এর সুবিধাও দেওয়া হবে প্ল্যানটিতে। এই প্ল্যানটির ভ্যালিডিটি 24 দিন। অর্থাৎ,  গ্রাহকরা 179 টাকার রিচার্জ করলে মোট 24 GB ডেটা পাবেন।

Reliance Jio-র 209 টাকার প্রিপেইড প্ল্যান

Jio-র 209 টাকার রিচার্জ প্ল্যানটির ভ্যালিডিটি 28 দিন। গ্রাহকরা পাবেন প্রতিদিন 1GB করে ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 টি করে ফ্রি SMS। প্ল্যানটিতে মোট 28 GB ডেটা পাবেন গ্রাহকরা।

Jio জানিয়েছে যে, 179 এবং 209 টাকার প্রিপেড প্ল্যান দুটির ডেইলি ডেটা লিমিট পেরিয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে গিয়ে 64Kbps হয়ে যাবে। এই মুহুর্তে ডেইলি 1 GB ডেটার এই 3টি প্রিপেড প্ল্যানই রয়েছে। এর থেকে বেশি দামের প্ল্যানগুলির ডেটা লিমিটও বেশি।

এক্সট্রা বেনিফিট

Jio এই কম দামের প্ল্যান তিনটিতে ডেইলি 1GB ইন্টারনেট ডেটার পাশাপাশি বেশ কয়েকটি অ্যাপের ফ্রি অ্যাক্সেস দেয়। যেমন- Jio TV, jio Cinema, Jio Security, Jio Saavn, Jio Cloud ইত্যাদি।

এছাড়াও, My Jio অ্যাপ দিয়ে রিচার্জ করলে বেশ কিছু এক্সট্রা বেনিফিট পেতে পারেন Jio গ্রাহকরা। যদিও, কোম্পানির তরফে জানানো হয়েছে যে, ডেইলি 1GB এর প্রিপেড প্ল্যানগুলিতে এই ধরনের কোনো অতিরিক্ত সুবিধা থাকছেনা।

Connect On :