Jio, Airtel ও Vi: 28 দিনের ভ্যালিডিটি সহ কোন কোম্পানির প্ল্যান সবচেয়ে সস্তা?

Jio, Airtel ও Vi: 28 দিনের ভ্যালিডিটি সহ কোন কোম্পানির প্ল্যান সবচেয়ে সস্তা?
HIGHLIGHTS

Reliance Jio, Airtel এবং Vodafone Idea-র সবচেয়ে জনপ্রিয় প্ল্যান হল 28 দিনের

Reliance Jio-এর সবচেয়ে সস্তা 28 দিনের প্ল্যান হল 155 টাকা

Airtel-এর সবচেয়ে সস্তা 28-দিনের প্ল্যান হল 179 টাকা

আপনি যদি প্রিপেইড মোবাইল গ্রাহক হন এবং 28 দিনের ভ্যালিডিটির সাথে প্ল্যান রিচার্জ করতে চান, তাহলে বাজারে কিছু সস্তা প্ল্যান রয়েছে। প্রতিদিনের ডেটা এবং আনলিমিটেড কলিং সহ এই প্ল্যানগুলিতে আরও অনেক সুবিধা পাওয়া যায়। রিলায়েন্স জিও (Reliance Jio), ভোডাফোন আইডিয়া (Vodafone Idea) এবং এয়ারটেলের (Airtel) এরকম অনেক রিচার্জ প্ল্যান রয়েছে। এখানে আমরা এই প্ল্যান সম্পর্কে বলবো।

Reliance Jio-র সবচেয়ে সস্তা 28 দিনের প্ল্যান

Reliance Jio-এর সবচেয়ে সস্তা 28 দিনের প্ল্যান হল 155 টাকা। এই প্ল্যানে গ্রাহকরা 28 দিনের জন্য মোট 2 জিবি ডেটা পাবেন। প্ল্যানে আনলিমিটেড কলিং এবং 300 SMS দেওয়া হয়েছে। এর সাথে Jio অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হয়েছে। একইভাবে, 209 টাকার আরেকটি প্ল্যান রয়েছে, যাতে গ্রাহকরা 28 দিনের জন্য প্রতিদিন 1 জিবি ডেটা পাবেন গ্রাহকরা। এতে আনলিমিটেড কলিং, প্রতিদিন 100টি SMS এবং Jio অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে।

Airtel-এর সবচেয়ে সস্তা 28 দিনের প্ল্যান

Airtel-এর সবচেয়ে সস্তা 28-দিনের প্ল্যান হল 179 টাকা। এতে গ্রাহকদের মোট 2 জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং 300 এসএমএস দেওয়া হয়েছে। এছাড়াও, প্রাইম ভিডিওর বিনামূল্যে ট্রায়াল, বিনামূল্যে হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিকের একটি বিনামূল্যের সাবস্ক্রিপশন রয়েছে। দ্বিতীয় প্ল্যানটি 265 টাকার। এতে প্রতিদিন 1 জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS পাওয়া যাচ্ছে। এছাড়াও, প্রাইম ভিডিওর বিনামূল্যে ট্রায়াল, বিনামূল্যে হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিকের একটি বিনামূল্যের সাবস্ক্রিপশন রয়েছে।

Vodafone Idea-এর সবচেয়ে সস্তা 28 দিনের প্ল্যান

Airtel-এর মতো, Vodafone Idea-এরও 179 টাকার সবচেয়ে সস্তা 28 দিনের প্ল্যান রয়েছে। এতে, গ্রাহকদের মোট 2 জিবি ডেটা, বিনামূল্যে কলিং এবং 300 SMS সহ Vi সিনেমা এবং টিভিতে বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হচ্ছে। Vi-এর দ্বিতীয় প্ল্যানটি 269 টাকা। এতে প্রতিদিন 1 জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100টি SMS পাওয়া যাচ্ছে। এছাড়াও, Vi ​​Movies & TV Basic-এ অ্যাক্সেস পাওয়া যায়।

Digit.in
Logo
Digit.in
Logo