নতুন ডুয়েল ক্যামেরা নিয়ে ZTE Z17 মিনি ২১ মার্চ সম্ভবত বাজারে আসতে চলেছে

নতুন ডুয়েল ক্যামেরা নিয়ে ZTE Z17 মিনি ২১ মার্চ সম্ভবত বাজারে আসতে চলেছে
HIGHLIGHTS

নতুন আপগ্রেটেড ভার্সন নিয়ে পরবর্তী এই ফোনটি বাজারে আসতে চলেছে, ফোনটির স্পেসিফিকেশনের ক্ষেত্রে হয়ত নতুন আপগ্রেডেশন আসবে এবং ফোনটির সম্ভাব্য দাম ১৮৯৯ ইয়ুয়ান হবে (সম্ভবত ১৮.২০০ ভারতীয় মুদ্রায়).

ZTE ২১এ মার্চ নতুন স্মার্র্টফোন আনতে চলেছে এবং সি নিয়ে খবর এই যে সেই ফোনটি Z11 মিনির উত্তরসূরী।  Z17 মিনি নামে পরিচিত হতে চলা এই ফোনটিতে সম্ভবত সাম্প্রতিক বাজেট ডিভাইসের মতন একটি ডুয়েল ক্যামেরা সেটআপ থাকবে। একটু অতিরিক্ত বৈশিষ্ট্য যুক্ত একটি তালিকা wiebo ও স্মার্টফোনের  ফটো দেখা গেছে যা  Honor 6X এর কথা মনে করাচ্ছে। এতে  আপগ্রেডেশন  যুক্ত হরাইজেন্টাল রেয়ার ক্যামেরা থাকবে। যদিও এই নিয়ে কোন সঠিক খবর পাওয়া যায়নি, এবং এই রিউমারটি হয়ত একটি আলাদা নুবিয়া স্মার্টফোনেই সঙ্গে জরিত এবং যা সরাসরি ফোনটির উত্তরসূরি নয়.

 

নুবিয়া Z17 মিনি হয়ত কোয়ালকম পাওয়ার, স্ন্যাপড্রাগন 652 এসওসির সঙ্গে ৪জিবি র্যাম, ৬৪ জিবি স্টোরেজ এবং ৩০০০ মেগাহার্টজ ব্যাটারি সঙ্গে কোয়ালকম কুইক চার্জ ৩.০ সাপোর্ট করবে এবং ইউএসবি পোর্ট  যুক্ত হবে। এছাড়াও নুবিয়াতে  হয়ত ৬জিবি র্যাম ও কোয়ালকম  এর হায়ার ভার্সন স্ন্যাপড্রাগন ৬৫৩ এসওসি থাকবে। এটি ১০৮০পি রিসোলিউশন সহ  ৫.২ ইঞ্চি ডিসপ্লে  থাকবে।

আরও দেখুন : নকিয়া এবং #HMD গ্লোবাল তার নতুন নকিয়া 3310 কে চালু করে..

খবরে এই বলা হচ্ছে যে, এই নতুন ডিভাইসটিতে  হয়ত ১৩মেপি রেয়ার ফেসিং ক্যামেরা থাকবে যা সোনির  IMX258 সেন্সর যুক্ত হবে, সম্প্রতি যা Coolpad Cool1 এ দেখা গিয়েছে। নুবিয়া Z11 মিনি বর্তমানে ভারতে বাজেট ক্যামেরা ফোনের মধ্যে সেরা, আমরা আশা করতে পারি যে Z17মিনি ও ভাল হবে।  ফ্রন্ট ক্যামেরাতে সম্ভবত ১৬মেপি সেন্সর থাকবে।

এছাড়াও  উইবো জানাচ্ছে যে ফোনটিতে কালো-এবং- গোল্ড- এবং নীল রঙ সহ  বিভিন্ন রঙে পাওয়া যাবে। সবথেকে সেরাটি সম্ভবত ১৮৯৯ ইয়ুয়ান( ১৮.২০০ ভারতীয় মুদ্রা সম্ভবত) . আমরা এখনো এই প্রোডাক্টটি পাওয়ার ব্যাপারে নিশ্চিত নই, কিন্তু আসা করা হচ্ছে যে  ZTE ২১ মার্চ এই নিয়ে সঠিক তথ্য দেবে।

আরও দেখুন : রিলায়েন্স কমিউনিকেশন নিয়ে এল 4G, 3G'র পর 2G গ্রাহকদের জন্য এই অফার

আরও দেখুন : আইডিয়া দিচ্ছে ১ এপ্রিল থেকে ইনকামিং রোমিং ফ্রি

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo