জিওক্স মোবাইল মাল্টি ল্যাঙ্গোয়েজ সাপোর্টের সাঙ্গে ভাইবার ফিচার ফোনের কথা জানিয়েছে দাম 950 টাকা

Updated on 11-Sep-2018
HIGHLIGHTS

ওইবার ফিচার ফোনে 1000mAh য়ের ব্যাটারি, ভাইব্রেটার, ওয়ারলেস FM আর মাল্টি ল্যাঙ্গোয়েজের সঙ্গে ডিজিটাল ক্যামেরা আর অটো-কল রেকর্ডিং ফিচার আছে

জিওক্স মোবাইল সান এয়ারভয়েস প্রাইভেট লিমিটেড একটি দ্রুততার সঙ্গে এগিয়ে জাওয়া মোবাইল ব্র্যান্ড। আর এটি এদের একটি নতুন ফিচার ফোন “ভাইবার” লঞ্চ করেছে। আর এই ফোনটি অটো কল রেকর্ডিং ফিচারের সঙ্গে ডিজাইন করা হয়েছে আর এবার এই ফোনের মাধ্যমে দরকারি ফোন রেকর্ড করা যাবে।

ভাইবার 1.8 ইঞ্চির কমফোর্ট সাইজের আর ভাইব্রেট ডিসপ্লে স্ক্রিন যুক্ত। আর এই ফোনটি আপনার হাতে সহজেই ধরা যাবে। আর এই ফোনে একটি ইন-বিল্ট স্পেশাল অটো কল রেকর্ডিং আছে আর এই ফোনে আপনারা কল রেকর্ড করতে পারবেন। আর এই ডিভাইসটি বিভিন্ন ভাষা সাপোর্ট করে আর তাই এর মাধ্যমে কমিউনিকেট করা সহজ।

কোন রকমের বাধা ছাড়া এই ফোনে সিনেমা দেখা বা টেক্সট করা যাবে আর এটি একটি শক্তিশালী 1000mAh য়ের লিয়ন ব্যাটারি যুক্ত। আর এই ফোনে সাউন্ড কোয়ালিটির সঙ্গে মাল্টিমিডিয়ার অভিজ্ঞতা পাওয়া যাবে।

এর ইন-বিল্ড ডিজিটাল ক্যামেরাতে আপনারা আপনাদের পছন্দের ছবি নিজেদের সুবিধা মতন তুলে রাখতে পারবেন। আর এই ফোনের ওয়ারলেস FM য়ে আপনারা গান শুনতে পারবেন। আর এই ফোনে ব্লুটুথের মাধ্যমে নিজেদে পছন্দের ফাইল , ছবি, গান ইত্যাদি রাখা যাবে।

এই ফোনটিতে 500টি কন্ট্যাক্ট আর 200টি SMS য়ের স্টোরেজ ক্ষমতা আছে। আর এটি একটি মাল্টি ল্যাঙ্গুয়েজ ফোন।

Connect On :