Zen Admire Joy ভারতে লঞ্চ হল, এটি 4G VoLTE ফিচার যুক্ত স্মার্টফোন

Updated on 10-May-2017
HIGHLIGHTS

Zen Admire Joy স্মার্টফোনের দাম Rs.3,777 করা হয়েছে

Zen Admire Joy স্মার্টফোন ভারতে লঞ্চ করা হয়েছে. এই স্মার্টফোনটি 4G VoLTE স্মার্টফোন. এত কম দামে খুব কম স্মার্টফোনই 4G VoLTE সাপোর্ট করে. ভারতে এই স্মার্টফোনটির দাম Rs.3,777 রাখা হয়েছে. এই স্মার্টফোনটি অনলাইন শপিং ওয়েবসাইট Shopclues তে সেলের জন্য পাওয়া যাবে. এই স্মার্টফোনটি ব্লু, গোল্ড আর শ্যামপেন রঙে পাওয়া যাবে.

এর সঙ্গে Zen Admire Joy স্মার্টফোনের সঙ্গে আরো কিছু অফার পাওয়া যাচ্ছে. যদি 180 দিনের মধ্যে এর ডিসপ্লে ভেঙে যায় তবে কোম্পানি ফোনটিকে একবার বদলে দেবে. এছাড়া কোম্পানি ফোনটির সঙ্গে একটি স্ক্রিন গার্ড আর প্রোটেক্টিভ কেসও দিচ্ছে.

আরো দেখুন: Apple iPhone 5s এবার পাওয়া যাবে অনেক সস্তায়

Zen Admire Joy ফোনটিতে 5 ইঞ্চির FWVGA ডিসপ্লে আছে. এই ডিসপ্লের রেজিলিউশন 480X 854 পিক্সাল. এটি 1.3GHz কোয়াডকোর প্রসেসার যুক্ত. এতে 768MB’র র্যাম দেওয়া হয়েছে. এই স্মার্টফোনটি 8GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত, স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দিয়ে 32GB অব্দি বাড়ানো যায়. এই স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপারেটিং সিস্টম আছে. এই স্মার্টফোনটিতে কোম্পানি 2000mAh এর ব্যাটারি দিয়েছে.

এই স্মার্টফোনটিতে থাকা ক্যামেরা সেটআপ কেমন টা এবার দেখে নেওয়া যাক. এই ফোনটিতে 5 মেগাপিক্সালের ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে. এর সঙ্গে এতে 2 মেগাপিক্সালের ফ্রন্ট ফেসিং ক্যামেরাও আছে. এটি 4G VoLTE, ডুয়াল সিম, ওয়াইফাই, GPS, ব্লুটুথ, একটি মাইক্রো USB পোর্ট আর 3.5mm হেডফোন জ্যাকের মতন ফিচার্স আছে.

আরো দেখুন: HTC U Play ফোনটির দাম কমল, এবার পাওয়া যাচ্ছে মাত্র Rs.29,990 তে

আরো দেখুন: Honor 8 Lite স্মার্টফোন 11’ই মে ভারতে লঞ্চ হতে পারে

ইমেজ সোর্স:

Connect On :