এভাবে জিও ফোনে ইউটিউব অ্যাপটি ডাউনলোড করুন

Updated on 20-Sep-2018
HIGHLIGHTS

যদি আপনি আপনার জিওফোনে ইউটিউব অ্যাপটি ডাউনলোড করতে চান তবে এই সহজ স্টেপ গুলি ফলো করুন

এই সময়ের একটি সেরা ফিচার ফোনের নাম করতে বললে আপনারা সবাই জিও ফোনের কথাই বলবেন। আর এখন জিওফোনে হোয়াটসঅ্যাপ আর ইউটিউবের সাপোর্টও এসে গেছে। কোম্পানি 41 তম অ্যানোয়াল জেনারেল মিটিংয়ে জানিয়েছিল যে এই ফোনটি এবার এই অ্যাপ পেয়ে যাবে। আর এই অ্যাপের ফেস ম্যানারে গিয়ে কিছু আপডেট করতে হবে এই অ্যাপের জন্য।

এবার জিওস্টারে ইউটিউব অ্যাপ সোজাসুজি ডাউনলোড করা যাবে আর এবার প্রত্যেক জিওফোন ইউজার্স এই অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। অ্যাপটি অন্য প্ল্যাটফর্মের মতনই কাজ করে আর এখানে ইউজার্সরা ইউটিউবে অন্য জায়গার মতনই ভিডিও দেখতে পারবেন। নিজের জিওফোন থেকে এই অ্যাও ডাউনলোড করার জন্য জিওস্টোরে গিয়ে লিস্টিংয়ে অ্যাপে সার্চ করতে হবে।

ইউটিউব অ্যাপটি দেখার পরে ইন্সটল বটনে ক্লিক করুন আর তার পরে ডাউনলোড করুন। আর জিওফোন ইউজার্সরা ইউটিউব ভিডিও দেখতে পারবেন আর ডিভাইসের লেটেস্ট সফটোয়্যারে চলতে হবে। লেটেস্ট সফটোয়্যার আপডেট করার জন্য জিওফোন সেটিংসে গিয়ে ডিভাইস অপশান বাছতে হবে আর সফটোয়্যার আপডেট হওয়া শুরু হয়ে যাবে।

জিওফোন KioS য়ে কাজ করে আর এই ফিচার ফোনের জন্য স্মার্টঅপারেটিং সিস্টেম। আর এই অপারেটিং সিস্টেমে স্মার্ট অ্যাপলিকেশান আর অ্যাপ সাপোর্ট করে। আর যার মধ্যে গুগল অ্যাসিস্টেন্স ও আছে। আর এর মধ্যে জিওফোনে ফেসবুক, হোয়াটসঅ্যাপ আর ইউটিউব আর গুগল অ্যাপ আছে।

যদি জিওফোনের ইউটিউব অ্যাপের অভিজ্ঞতার কথা বলেন তবে ইউটিউব অ্যাপে হোম আর ট্রেন্ডিং ট্যাবসের সঙ্গে এসেছে আর এখানে আপনারা গুগল অ্যাকাউন্টে সাইনআপ করে অনুমতি দিতে হবে। ভিডিও পোট্রেড মোডে প্লে হয় কিন্তু ছোট স্ক্রিনের জন্য জিওফোনে এই অভিজ্ঞতা দারুন ভাল হয়না।

Connect On :