Apple 2018 সালে Iphone য়ের সঙ্গে এই প্রোডাক্ট গুলিও লঞ্চ করবে, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন

Apple 2018 সালে Iphone য়ের সঙ্গে এই প্রোডাক্ট গুলিও লঞ্চ করবে, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন
HIGHLIGHTS

আজকের ইভেন্টে অ্যাপেল 2018 সালের iPhones ছাড়াও আরও বেশ কিছু প্রোডাক্ট লঞ্চ করবে, আর এখন এই প্রোডাক্ট গুলির দাম ও অন্যান্য বিষয়ে বেশি কিছু জানা যায়নি

আজকে ক্যালিফোর্নিয়াতে Apple তাদের একটি ইভেন্টে তাদের নতুন iPhones লাইনআপ লঞ্চ করতে চলেছে আর এর সঙ্গে অন্য কিছু প্রোডাক্টও লঞ্চ করা হবে। আর আপনারা যদি অ্যাপেলের এই ইভেন্টটি মিস করার কোন মানে হয়না। গত বছরের মতন কোম্পানি Cupertino California র স্টিভ থিয়েতারে এই ইভেন্টটি করছে। আর এই ইভেন্টটি 10.00 AM PDT মানে ভারতীয় সময় রাত 10.30 য়ে শুরু হবে।

 

যে সব ইউজার্সরা লাইভ ইভেন্ট দেখতে চান তারা অ্যাপেলের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে এই ইভেন্টটি দেখতে পারেন।

এই বছর কোম্পানির এই ইভেন্টটি বড় আকারে হচ্ছে। বিগত বেশ কয়েক মাস ধরে কোম্পানির আইফোনের বিষয়ে একের পর এক গুজব সামনে এসেছে। লিক অনুসারে এই ফোন তিনটির নাম iPhone XS, iPhone XS Max আর iPHone Xr/iPhone 9 হবে। আর এই ফোন গুলি অনেকটাই গতবারে iPhone X  য়ের মতন ডিজাইন যুক্ত হবে। আর iPhone XS আর iPhone XS Maxয়ে OLED স্ক্রিন থাকবে। আর iPhone XS য়ে 5.8 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর iPhones XS Max য়ে 6.5ইঞ্চির ডীসপ্লে থাকবে আর তৃতীয় iPhone 6.1 ইঞ্চির LCD স্ক্রিন যুক্ত হবে। আর এটি একটি সস্তার ভেরিয়েন্ট হবে।

নতুন iPhone য়ের সঙ্গে Apple Watch Series 4 ও লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে যা বড় স্ক্রিন আর কিছু নতুন হেলথ মনিটার যুক্ত হবে। আর অ্যাপেলের নতুন ওয়ারলেস চার্জিং ইয়ারপডও এয়ারপাওয়ার চার্জিং মেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া অ্যাপেল নতুন বেজেল আইপ্যাড প্রো লাইনআপে সস্তার ম্যাকবুকের সঙ্গে লঞ্চ করতে পারে। তবে এই ডিভাইস গুলির বিষয়ে এর থেকে বেশি আর কিছু জানা যায়নি।

Digit.in
Logo
Digit.in
Logo