আজকে অ্যামাজনে এই জিওফোন সহ এই ফোন গুলির ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

Updated on 14-Mar-2018
HIGHLIGHTS

আপনি যদি বেশ কিছু দিন ধরেই একটি ভাল ফোন সস্তায় কেনার কথা ভাবছিলেন তবে আজকে আপনি আপনার সেই ইচ্ছে অ্যামাজন থেকে সম্পূর্ণ করতে পারবেন

এমনিতে অনলাইন সাইট অ্যামাজন প্রায়ই কোন না কোন প্রোডাক্টের ওপর ভাল ডিস্কাউন্ট দেয়। আর আজকে তারা বেশ কিছু ভাল স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আপনি যদি বেশ কিছু দিন ধরেই একটি ভাল ফোন সস্তায় কেনার কথা ভাবছিলেন তবে আজকে আপনি আপনার সেই ইচ্ছে অ্যামাজন থেকে সম্পূর্ণ করতে পারবেন। আসলে আজকে অ্যামাজনে এই স্মার্টফোন গুলির ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। তবে আসুন দেখা যাক যে আজকে অ্যামাজন কোন কোন স্মার্টফোনের ওপর কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

Gionee A1 (Black, 64GB)

আজকে এই জিওনির ফোনটি আপনি অ্যামাজন থেকে 11,720টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। সাইটে অবশ্য এর আসল দাম 21,499টাকা বলা হয়েছে, আজকে অ্যামাজনে এর ওপর 45% য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটি 557 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে 4010 mAh য়ের ব্যাটারি আছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

HTC Desire 10 Pro (Polar White)

17,250 টাকায় এই ফোনটি আজকে অ্যামাজনে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে 20MP ‘র প্রাইমারি ক্যামেরা আছে আর এটি 13MP’র ফ্রন্ট ক্যামেরা যুক্ত।এই ফোনটি 820 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Redmi Y1 (Gold, 32GB)

আজকে এই রেডমির ফোনটিও আপনি অ্যামাজন থেকে কিনতে পারবেন। এই ফোনটি 8,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি গোল্ড কালার অপশানে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে 13MP ‘র প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।

JioPhone (Black)-Security Deposit

আজকে আপনি জিওফোনও অ্যামাজন থেকে কিনতে পারবেন। এই ফোনটি আপনি আজকে অ্যামাজন থেকে 1,399টাকার সিকিউরিটি ডিপোসিট করে কিনতে পারবেন। আর আমরা সবাই জানি যে এই ফোনটি নেওয়ার পরে কিছু নির্দিষ্ট অ্যামাউন্ট দিয়ে নিয়মিত জিওফোনে রিচার্জ করলে এই ফোনটি কেনার তিন বছর পরে ফোনটি কোম্পানিকে জমা দিলে ফোনটি যে দামে কেনা হয়েছে সেই দাম গ্রাহকরা ফিরে পাবেন। এখান থেকে কিনুন।

10.or E (Beyond Black, 3 GB)

এই ফোনটি আপনি অ্যামাজন থেকে আজকে 6,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটির ওপর আজকে অ্যামাজন 30% এর ডিস্কাউন্ট পাচ্ছেন। এই ফোনটি 333 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। ফোনটিতে 5.5- ইঞ্চির ফু এইচডি ডিসপ্লে আছে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Moto G5 (3GB, Fine Gold)

এই মোটোরোলার ফোনটি আপনি আজকে অ্যামাজন থেকে 7,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটির ওপর আজকে 33% য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটি 380 টাকার মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যেতে পারে। এই ফোনটিতে 5-ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :