আজকে ফ্লিপকার্টে এই স্মার্টফোন গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

Updated on 12-Jan-2018
HIGHLIGHTS

আজকে অনেক ব্র্যান্ডের স্মার্টফোনের ওপর ফ্লিপকার্ট বেশ ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

আজকে ফ্লিপকার্টে এই স্মার্টফোন গুলির ওপর বিশেষ ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এমনিতেই ফ্লিপকার্টে প্রায়ই কোন না কোন প্রোডাক্টের ওপর ডিস্কাউন্ট দেয়। আর আজকে তারা বেশ কিছু ভাল স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। এই ফোন গুলির মধ্যে বেশ কিছু ভাল ব্র্যান্ডের ফোন আছে। আর আপনি যদি সস্তায় স্মার্টফোন কেনার কথা ভাবছেন তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে। তবে আসুন দেখা যাক আজকে কোন কোন স্মার্টফোনের ওপর ফ্লিপকার্ট ডিস্কাউন্ট দিচ্ছে।

Lenovo K6 Power (Grey/Dark Grey)

লেনোভোর এই স্মার্টফোনটি আজকের ফ্লিপকার্ট ডিলে 7,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এতে 3 GB র‍্যাম আর 32 GB’র স্টোরেজ আছে। এই ফোনটির ব্যাটারি 4000 mAh  এর। এই ফোনটি 456 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে।

 

Moto E4 Plus (Iron Gray)

এই মোটোরোলার ফোনটি আপনি আজকের ফ্লিপকার্ট ডিলে 9,999 টাকা। এই ফোনটিতে 3 GB র‍্যাম আর 32 GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এই ফোনটিতে 5000 mAhএর ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটি 485 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

Lenovo K8 Plus (Venom Black)

এই লেনোভোর ফোনটি আজকের ফ্লিপকার্ট ডিলে আপনি 9,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটির র‍্যাম 3 GB  আর ইন্টারনালস্টোরেজ 32 GB। এই ফোনটি 4000 mAh এর ব্যাটারি যুক্ত।এই ফোনটি 485 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

Samsung Galaxy On Nxt (Gold)

এই স্যামসং এর ফোনটি আপনি আজকের এই ফ্লিপকার্ট সেলে 12,900 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি 3 GB  র‍্যাম আর 64 GB স্টোরেজ যুক্ত। এই ফোনটি আপনি আজকে 27% ডিস্কাউন্টের সঙ্গে ফ্লিপকার্টে কিনতে পাচ্ছেন। এটি নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টে 2,150 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Moto G5 Plus (Fine Gold)

এই ফোনটি আজকের ফ্লিপকার্ট ডিলে 13,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে 4 GB  র‍্যাম আর 32 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই ফোনটিতে 3000 mAh  এর ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটি 679 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

নোটঃ এই সাইটে প্রোডাক্টের দামের কোন পরিবর্তন দেখতে পারেন, সাইটে ডিলের পরিবর্তন সাইটের ব্যক্তিরাই করেন।

Connect On :