আজ দুপুর ১২টায় Xiaomi Redmi Note 5 ফোনটি ফ্লিপকার্ট থেকে আপনার হতে পারে

Updated on 16-Mar-2018
HIGHLIGHTS

আজকে দুপুর ১২টায় আপনি ফ্লিপকার্ট থেকে Xiaomi Redmi Note 5 স্মার্টফোনটি আপনার হতে পারে

আশা করি আপনাদের মনে আছে যে ভারতে সাওমি সম্প্রতি তাদের দুটি নতুন ফোন নিয়ে এসেছে Redmi Note 5 আর Redmi Note 5 Pro। এই দুটি স্মার্টফোন সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে। এর আগেই এই স্মার্টফোন দুটি সেলে পাওয়া গেছে। তবে আজকে Flipkart’য়ে Redmi Note 5টি কেনা যেতে পারে। আপনাদের বলে রাখি যে দুপুর ১২টায় আপনারা ফ্লিপকার্ট থেকে সাওমির Xiaomi Redmi Note 5 ফোনটি কিনতে পারবেন। আর mi।comয়েও দুপুর 12টায় সাওমির Xiaomi के Redmi 5A আর Redmi Y1 Lite স্মার্টফোনটি প্রি-অর্ডার করা যাবে। স্মার্টফোন থেকে শুরু করে হেডফোন, স্পিকার সবই অ্যামাজন ইন্ডিয়াতে ব্যাপক ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

Redmi Note 5 ফোনটির দাম আর এর র‍্যাম আর স্টোরেজ কেমন তা একবার দেখে নেওয়া যাক। আসলে এই স্মার্টফোনটি দুটি আলাদা ভেরিয়েন্টে আর দামে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনটির 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টটি 9,999টাকায় আজকে আপনার হতে পারে।

আর এছাড়া এর অন্য ভেরিয়েন্টটি মানে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টটি 11,999টাকায় আপনারা হতে পারে। আর আপনি এই স্মার্টফোন দুটি কিনতে চাইলে ফ্লিপকার্টে গিয়ে রেজিস্টার্ড করুন আর যদি আপনি ফোনটি কিনতে পারেন তবে ফ্লিপকার্ট তা নোটিফিকেশানের মাধ্যমে আপনাকে জানিয়ে দেবে। আর সেল শুরু হতেই ফ্লিপকার্ট আপনাকে তা জানিয়ে দেবে।

এবার এই স্মার্টফোনটির স্পেসিফিকেশান আরও একবার দেখে নেওয়া যাক। এই স্মার্টফোনটিতে আপনারা একটি 5.99-ইঞ্চির FHD+ 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ফুলভিউ ডিসপ্লে পাবেন। আর এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার আর 4000mAh য়ের ব্যাটারি আছে।

Connect On :