Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি আজ থেকে ভারতে কেনা যাবে এর দাম আর অন্যান্যা জিনিস জানুন

Updated on 24-Aug-2018
HIGHLIGHTS

প্রায় দু’ সপ্তাহ ধরে প্রি-অর্ডারের পরে এবার Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি আজ অফিসিয়ালি কেনা যাবে

Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি আজ থেকে ভারতে কেনা যাবে। এই স্মার্টফোনটি আপনারা স্যামসং য়ের অফিসিয়াল চ্যানেল, এর মধ্যে অনলাইন আর সব মোবাইল অপারেটার্সও আছে। আর এছাড়া স্যামসং গ্যালাক্সি নোট 9 স্মার্টফোনটি অফলাইন ডিলার্স আর এক্সক্লিউশিভ স্টোর্সের মাধ্যমেও কেনা যাবে। Samsung Galaxy Note 9 স্মার্টফোনটির দামের বিষয়ে যদি বলা হয় তবে আপনাদের বলে দি যে এটি দুটি আলাদা ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে। এর 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 67,900 টাকা আর এছাড়া এর 8GB র‍্যাম আর 512GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 84,900 টাকা।

Samsung Galaxy Note 9 য়ে এই অফার গুলি পাওয়া যাচ্ছে

কোম্পানি প্রথমেই Galaxy Note 9 স্মার্টফোনের প্রি-অর্ডার করেছে। আর আপনারা যদি Galaxy Note 9 স্মার্টফোনটি প্রি-বুক করেছেন তবে Gear Sport স্মার্টওয়াচ গ্রামের কথাও জানিয়েছে, যার মাধ্যমে পুরনো ফোন এক্সচেঞ্জ করে 6,000 টাকার বোনাস ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর ভারতে Samsung Galaxy Note 9 নিয়ে 24 আগস্ট শুরু হবে। আর এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি সব রিটেল স্টোর আর অনলাইন স্টোরে পাওয়া যাবে।

p>Samsung Galaxy Note 9 য়ের স্পেক্স

Note 9 স্মার্টফোনে 6.4 ইঞ্চির QHD+ সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে আর এটি ইনফিনিটি ডিসপ্লে আর এর রেজিলিউউশান 2960×1440 পিক্সালের। আর এই ডিভাইসের সাইডে ডেডিকেটেড বিক্সবি বটন দেওয়া হয়েছে। আর যা কোম্পানির ভয়েস বেসড অ্যাসিস্টেন্স, কিছু নতুন উন্নতির সঙ্গে আসে। আর এই ডিভাইসটি চারটি কালার অপশানে পাওয়া যাবে এর বিষয়ে আমরা আগেই বলেছি।

আর অন্য Galaxy Note লাইনআপে ডিভাইসের S পেন যুক্ত। আর S পেনে ব্লুটুথ কানেক্টিভিটি আছে। Note 9 স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার আর 8GB র‍্যাম আছে। ভারতীয় ভার্সানের এক্সিয়ন্স 9810 প্রসেসার আছে। আর এই স্যামসং য়ের প্রথম ফোন যা 512 GB স্টোরেজের সঙ্গে আসে আর এর স্টোরেজকা মাইক্রো এসডি কার্ডের মাধ্যেম বাড়ানো যায়। আর এই ডিভাইসে 4,000mAh য়ের ব্যাটারি আছে আর এটি ফাস্ট চার্জিং ওয়ারলেস সাপোর্ট করে।

এই ফোনের অপ্টিক্সের বিষয়ে যদি কথা বলা হয় তবে এই Note 9 স্মার্টফোনে 12MP+12MP র ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে আর এই দুটি ক্যামেরাই অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান (OIS) য়ের সঙ্গে আসে। ক্যামেরা অটো সিন ডিটেকশান যুক্ত। সেলফি নেওয়ার জন্য এই ডিভাইসে 8MP র  ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Connect On :