Xolo Zx 16MP ডুয়াল ক্যামেরা, 6GB র‍্যামের সঙ্গে লঞ্চ হতে পারে, লিক ইমেজ থেকে জানা গেছে

Xolo Zx 16MP ডুয়াল ক্যামেরা, 6GB র‍্যামের সঙ্গে লঞ্চ হতে পারে, লিক ইমেজ থেকে জানা গেছে
HIGHLIGHTS

ভারতের স্মার্টফোন কোম্পানি Xolo খুব তাড়াতাড়ি ভারতে নতুন স্মার্টফোন লঞ্চ করতে পারে যা 16MP মেন ক্যামেরা যুক্ত হবে আর এর নাম Xolo ZX হবে

হাইলাইট

  • Xolo ZX 16MP ক্যামেরা যুক্ত হবে
  • ফোনে গ্রেডিয়েন্ট ডিজাইন আসবে
  • 6GB র‍্যামের সঙ্গে এই ফোনটি লঞ্চ হবে

 

Xolo খব তাড়াতাড়ি ভারতে তাদের 6GB র‍্যাম যুক্ত নতুন ফোন আনবে। এই ফোনটি Xolo ZX নামে লঞ্চ করা হতে পারে আর এই ডিভাইসটি দেশে দুটি ভেরিয়েন্টে আসবে। এর প্রথম ভেরিয়েন্টটি 6GB র‍্যামের হবে আর আর ব্যাকে গ্রেডিয়েন্ট কালার ফিনিশ থাকবে। আর এখন ডিভাইস লঞ্চের বিষয়ে অফিসিয়ালি কিছু বলা হয়নি, তবে আশা করা হচ্ছে যে এই স্মার্টফোনটি এপ্রিলের মাঝামাঝি করে লঞ্চ করা হতে পারে।

Xolo ভারতের স্মার্টফোন ব্র্যান্ড এটি 2012 সালে শুরু হয়েছিল আর এবার এটি চিনের স্মার্টফোন কোম্পানি গুলিকে করা টক্কর দিচ্ছে। Xolo ZX ভারতের তৈরি স্মার্টফোনের মধ্যে অন্যতম হিসবাএ উঠে আসবে বলে মনে করা হচ্ছে।

BGR ইন্ডিয়া বলেছে যে এই পরবর্তী স্মার্টফোনটির ইমেজ দেখা গেছে যা Xolo Zx ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপের হবে আর এতে একটি LED ফ্ল্যাশ থাকবে। আর এই ফোনের ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে আর ফিঙ্গারপ্রিন্টয় রিডারের নীচে Xolo র ব্র্যান্ডিং দেখা যাচ্ছে। রিপোর্ট অন্সুয়ারে রেয়ার প্যানেলে 16 মেগাপিক্সলাএর প্রধান ক্যামেরা থাকবে আর যা AI স্টুডিও মোড সাপোর্ট করবে আর গ্রেডিয়েন্ট কালার ফিনিশের স্নেগ ডিজাইন করা হবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo