Xiaomi র লেটেস্ট Poco F1 ফোনটি খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পাবে

Updated on 17-Sep-2018
HIGHLIGHTS

Xiaomi সম্প্রতি Poco F1 মোবাইল ফোনটি লঞ্চ করেছে আর এই ফোনটি কম দামে ভাল স্পেক্স দেয়

Xiaomi Poco F1 ফোনটি কম দামে ফ্ল্যাগশিপ ডিভাইসের স্নবগে প্রতিযোগিতা করার জন্য ভাল স্পেক্সের সঙ্গে লঞ্চ করেছে। আর এবার Poco f1 ফোনটি অ্যান্ড্রয়েডের লেটেস্ট অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট পাবে।

Poco F1 য়ের অ্যান্ড্রয়েড 8.1 ওরিও নির্ভর MIUI 9.6 য়ে লঞ্চ করা হয়েছিল কিন্তু GSMArena রিপোর্ট অনুসারে ডিভাইসটি Geekbench য়ের লেটেস্ট অ্যান্ড্রয়েড 9 পাইতে চলতে দেখা গেছে।

রিপোর্ট অনুসারে খুব তাড়াতাড়ি সোল আউটের আগে বেশ কিছু অপ্টিমাইজেশান বাকি আছে যার পরে নতুন আপডেট করা হবে।

Poco F1 য়ের দাম

Xiaomi Poco F1 ফোনটি বেশ কটি প্রাইস ট্যাগের সঙ্গে লঞ্চ করা হয়েছে, এর 64GB/6GB ভেরিয়েন্টের দাম 20,999টাকা আর এই ডিভাইসের স্পেশাল Armored Edition য়ের দাম 29,999টাকা প্রাথমিক দাম আর এর স্টোরেজ আর র‍্যাম 256GB/8GB।

Poco F1 য়ের স্পেসিফিকেশান

Poco F1 ফোনটিতে একটি হাই এন্ড চিপসেট ছাড়াও ডুয়াল ক্যামেরা সেটআপে 12MP+5MP ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, আর এর ক্যামেরা AI ক্ষমতা যুক্ত। আর এর সঙ্গে এই ফোনে একটি 20MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি 4,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এটি কোয়াল্কম কুইক চার্জ 3.0 সাপোর্ট করে।

এই ফোনটিতে এক্তগি 6.18 ইঞ্চির FHD+ 18:7:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত স্ক্রিন আছে, আর এছাড়া এতে একটি নচও দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা একটি হাইব্রিড ডুয়াল সিম স্লট পাবেন। আর এছাড়া এই ডিভাইসে ডুয়াল VoLTE সাপোর্ট করে। আর এছাড়া এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845SoC আস্র 4,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

ভায়াঃ

Connect On :