Xiaomi Pocphone F1 লঞ্চ হওয়ার আগে গিক বেঞ্চে দেখা গেছে

Xiaomi Pocphone F1 লঞ্চ হওয়ার আগে গিক বেঞ্চে দেখা গেছে
HIGHLIGHTS

ডিভাইসটি লঞ্চ হওয়ার আগে স্মার্টফোনটি গিকবেঞ্চে দেখা গেছে, যা থেকে জানা গেছে যে এই ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন 845 ছাড়া 6GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড 8.1 ওরিওতে কাজ করবে

Xiaomi র সাব ব্র্যান্ড Poco র কথা ঘোষনা করে দিয়েছে এই সিরিজের প্রথম ফোন 22 আগস্ট ভারতে আসবে। আর এই ডিভাইসটির প্রথম হ্যান্ডস অন ভিডিও দেখা গেছে আর অনুমান করা হচ্ছে যে এই ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন 845 SoC যুক্ত হবে। আর এবারা এই ডিভাইসটি লঞ্চের আগে এটি গিকবেঞ্চে দেখা গেছে আর এ থেকে জানা গেছে যে এই ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন 845 ছাড়া 6GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড 8.1 ওরিওতে চলবে।

সিঙ্গেল কোর টেস্টে Xiaomi Pocophone F1 ডিভাইসটি 2467 স্কোর করেছে আর সেখানে মাল্টি কোর টেস্টে ডিভাইসটি গিক বেঞ্চে 9081 স্কোর করেছে। রিপোর্ট অনুসারে স্মার্টফোনটিতে স্ন্যাপড্র্যাগন 845 SoC, 6GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত হবে। আর এই ডিভাইসে 4000mAh য়ের ব্যাটারি থাকবে বলে মনে করা হচ্ছে।

GSM Dome য়ের শেয়ার করা Pocophone F1 য়ের ভিডিও অনুসারে এই ডিভাইসের ব্যাক প্যানেল প্লাস্টিক দিয়ে তৈরি হবে। আর এইডিভাইসের ব্যাকে AI ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর ক্যামেরা সেটআপের নিচে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর ডুয়াল ক্যামেরা সেটআপের চার দিকে লাল রঙ্গের রিং আছে যা আমরা Nubia স্মার্টফোনে দেখেছি। আর এই স্মার্টফোনে পাতলা বেজেলের সঙ্গে নিচে ডিসপ্লে আছে আর ডিভাইসের টপে হেডফোন জ্যাক দেওয়া হয়েছে যা ছাড়া বটমে USB C পোর্ট আর স্পিকার গ্রিল আছে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo