স্ন্যাপড্র্যাগন 638য়ের সঙ্গে গিকবেঞ্চে Xiaomi ‘র Valention স্মার্টফোনটি দেখা গেছে

Updated on 08-May-2018
HIGHLIGHTS

ডিভাইসটি সিঙ্গেল কোর টেস্টে 1485স্কোর পেয়েছে আর মাল্টি কোর টেস্টে এর স্কোর 5440

Xiaomi বিগত বেশ কিছু সময় ধরে বেশ কিছু স্মার্টফোন লঞ্চ করছে। রিপোর্ট অনুসারে কিছু সময়ের মধ্যে কোম্পানি Mi 7 স্মার্টফোনটি লঞ্চ করতে পারে। Gizmochina’র একটি নতুন রিপোর্ট অনুসারে কোম্পানি আরও একটি নতুন স্মার্টফোন অফার করেছে।

গিকবেঞ্চে Valention কোডনেমটি দেখা গেছে

যে স্মার্টফোনটি গিকবেঞ্চে দেখা গেছে তা Valentione কোডনেমের সঙ্গে দেখা গেছে আর এটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 638 SoC যুক্ত। আর এর এরকম প্রথম বার হবে যখন কোম্পানি স্ন্যাপড্র্যাগন 638 প্রসেসার দেবে। আর ডিভাইসটি সিঙ্গেল কোর টেস্টে 1485স্কোর পেয়েছে আর মাল্টি কোর টেস্টে এর স্কোর 5440 করেছে। আর এর তুলনায় Redmi Note 5 Pro স্মার্টফোনটি সিঙ্গেল কোর টেস্টে 1,332 আর মাল্টিকোর টেস্টে 4,631 পয়েন্ট পেয়েছিল।

স্মার্টলাইটে আলোকিত হবে আপনার বাড়ি! এজকে এই স্মার্টলাইট গুলির ওপরে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

তবে এখন এটা বলা একটু মুস্কিল যে ‘Valentino’ আসলে কোন স্মার্টফোন হবে, কিন্তু আসা করা হচ্ছে যে সাওমি এবারও একটি কম দামের ভাল স্মার্টফোন নিয়ে আসবে।

Redmi S2য়ের অফিসিয়লা পোস্ট থেকে এই খবরটি জানা গেছে

আর এছাড়া কোম্পানি সম্প্রতি Redmi S2স্মার্টফোনটি অফিসিয়াল পোস্ট শেয়ার করেছিল, আর এর থেকে এটা জানা গেছে যে এই ডিভাইসে AI পোট্রেট আর AI ফিচার্স থাকবে। আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স নির্ভর পোট্রেট মোড ফ্রন্ট ক্যামেরার ফেসিয়াল রেকগজেশান বাড়াবে যাতে এটি  আরও অ্যাকুরেট হয়। আর এই ক্যামেরাটি AI বিউটির সঙ্গে আসবে আর মহিলা চেহারা চেনা র মেকআপ করা এর মেকআপে আই ডিটেলস কালার্স সুরক্ষিত করতে বিউটিফাই করবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই স্মার্টফোনটিতে 5.99ইঞ্চির ডিসপ্লে থাকার সম্ভবনা আছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9 হওয়ার সম্ভাবনা আছে। আর এর ডিসপ্লের রেজিলিউশান HD+(1440×720) হতে পারে। আর ছবি দেখে মনে হচ্ছে যে এই ডিভাইসটিতে 3.5mmয়ের অডিও জ্যাক থাকবেনা। আর ডিভাসিএর ব্যাকে U শেড অ্যান্টেনা ডিজাইন আর ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেটআপ দেখা যেতে [আরে। ডিভাইসের ব্যাকে রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও আছে।

Connect On :