পরবর্তী XIAOMI ফ্ল্যাগশিপ ফোনের নাম REDMI K20 হবে সেই বিষয়ে নিশ্চিত হওয়া গেছে

Updated on 15-May-2019
HIGHLIGHTS

নচ ছাড়া AMOLED ডিসপ্লের সঙ্গে এই ফোন আসতে পারে

4,000mAh য়ের ব্যাটারি যুক্ত ডিভাইস

48 মেগাপিক্সালের ক্যামেরা থাকতে পারে

NDTV Gadgets য়ের একটি সাম্প্রতিক রিপোর্ট যদি সত্যি হয় তবে edmi GM Li Weibing  নিশ্চিত করেছেন যে তাদের K সিরিজের ফোনের ‘k’ মানে ‘killer’ আর এটি K20 আর সঙ্গে K20 Pro তবে এগুলি দেখতে কেমন হবে বা এদের দামের বিষয়ে জানা না গেলেও এগুলি যে কম দামের ফোন হবে তা জানা গেছে। আর আপনাদের বলে রাখি যে এই বিষয়ে টিপস্টার ইশান একটি লিক রিপোর্টের কথা বলেছেন।

Google তাদের Google I/O Conference য়ের সময়ে অ্যান্ড্রয়েড 10 Q বিটার প্রোগ্রামে তাদের কিছু ডিভাইস আসবে বলেছিল আর এই ডিভাইসের মধ্যে সাওমি ফোনও আছে বলে জানা গেছে। আর এই ঘোষনার পড়ে Redmi র নতুন চিফ একজিকিউটিভ  Lu Weibing জানিয়েছেন যে কোম্পানি তাদের একটি ডিভাইসের ওপরে কাজ করছে যা অ্যান্ড্রয়েড Qয়ের সগে আসবে। আর সেখানে কোম্পানি এই আপকামিং ডিভাইসের নামের বিষয়ে না বল্লেও কিছু স্পেক্স লিক করেছেন।

MySmartPrice  আর টিপস্টার ইশান আগ্রওয়ালের একটি রিপোর্ট থেকে Redmi র দুটি স্মার্টফোনে লঞ্চ করা হতে পারে। আর এই ফোন গুলি Redmi K20 আর Redmi K20 Pro নামে আসতে পারে। আর সেখাএন এই বিষয়ে কিছু জানানো হয়নি যে কবের মধ্যে এই ফোন লঞ্চ করা হতে পারে।

REDMI K20, K20 PRO ফোনের আনুমানিক স্পেক্স

Weibing এর সঙ্গে এই বিষয়েও নিশ্চিত করেন যে Redmi K20 ফোন নামে আলদা রেডমি ফোন আসতে পারে। আর সেখানে এই বিষয় কিছু জানা জায়নি যে Redmi K20 Pro ফোনটি কোম্পানির এই লিস্টে আছে কিনা। কিছু রিপোর্ট অনুসারে K20 ফোনে 4,000mAh য়ের ব্যাটারি আর 48MPর ক্যামেরা থাকতে পারে আর Redmi Note 7 Pro তেও আমরা এই রকমের ব্যাটারি আর ক্যামেরা দেখেছি।

আর এর সঙ্গে এই ফোনে ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা দেওয়া হতে পারে। আর এর সঙ্গে এই ডিভাইসে পপ আপ ফ্রন্ট ফেসিং ক্যামেরা থাকতে পারে। আর মনে হচ্ছে যে ফোনটি নচ ছাড়া AMOLED ডিসপ্লের স্নেগ আসতে পারে। আর এই ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সঙ্গে আসতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :