Xiaomi 14 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ করতে পারে তাদের নতুন ডিভাইস

Xiaomi 14 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ করতে পারে তাদের নতুন ডিভাইস
HIGHLIGHTS

একটি মিডিয়া ইনভিটেশানে কোম্পানি বড় করে "5" লিখেছে, এটা দেখে মনে হচ্ছে যে কোম্পানি ভারতে Redmi Note 5ফোনটি লঞ্চ করতে পারে

স্মার্টফোন তৈরির কোম্পানি Xiaomi 14 ফেব্রুয়ারি ভারতে তাদের একটি নতুন ডিভাইস লঞ্চ করবে। আসলে কোম্পানি লঞ্চ ইভেন্টের জন্য মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করে দিয়েছে। এই লঞ্চ ইভেন্টটি দিল্লিতে করা হবে। এটি 2018সালে কোম্পানির প্রথম লঞ্চ ইভেন্ট হবে। জানেন কি ফ্লিপকার্টের সেরা স্মার্টফোন কোন গুলি!

কোম্পানি এটা জানায়ানি যে তারা কোন ফোন এই দিন ভারতে লঞ্চ করবে। কিন্তু এই মিডিয়া ইনভিটেশানে কোম্পানি বেশ বড় করে  "5" লিখেছে। আর এটি দেখেই মনে করা হচ্ছে যে ভারতে কোম্পানি Redmi Note 5 ফোনটি লঞ্চ করতে পারে।

এমনিতে বিগত বেশ কিছু সময় ধরেই Redmi Note 5এর বিষয়ে বেশ কিছু লিক সামনে এসেছে। আর তার মাধ্যমে এই ফোনটির বিষয়ে কিছু খবর পাওয়া গেছে। জেম্ন-এই ফোনটিতে কোম্পানি ফুল ভিউ 18:9অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে দিতে পারে। আর এর সঙ্গে এই ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে।

কিছুদিন আগেই কোম্পানি চিনে Redmi 5 আর Redmi 5 Plus নিয়ে আসবে। আন্তর্জাতিক বাজারে কোম্পানি Redmi 5 Plus ফোনটি Redmi Note 5 নামে লঞ্চ করবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo