Xiaomi এর নতুন Tablet শীঘ্রই লঞ্চ হবে ভারতে, দাম হবে আপনার বাজেটে

Xiaomi এর নতুন Tablet শীঘ্রই লঞ্চ হবে ভারতে, দাম হবে আপনার বাজেটে
HIGHLIGHTS

ভারতে Mi Pad 5 ট্যাবলেট লঞ্চ হতে পারে

Mi Pad 5 ডিভাইসটি 8720mAh ব্যাটারির সাথে আসবে

Mi Pad 5 ডিভাইসটির দাম এফোর্ডেবল হবে

Xiaomi কোম্পানি আগামী মঙ্গলবার ভারতীয় বাজারে একটি নতুন ট্যাবলেট লঞ্চ করার কথা ঘোষণা করেছে। একটি টুইটের মাধ্যমে নতুন ডিভাইসের কথা জানিয়েছে Xiaomi। যদিও কোম্পানির তরফে কোন মডেলটি ভারতে লঞ্চ হবে তা এখনো জানায়নি। তবে টেক বিশেষজ্ঞরা মনে করছেন ভারতে Mi Pad 5 ট্যাবলেট লঞ্চ হতে পারে। Mi Pad 5 চীনা বাজারে গত বছর থেকেই পাওয়া যাচ্ছে।

আপকামিং ট্যাবলেটটির ল্যান্ডিং পেজে দুদিনের টাইমার দেখা গেছে, সম্ভবত একদিন কোম্পানি ট্যাবলেটটির সম্পর্কে বিস্তারিত জানাবে এবং আরেকদিন হয়তো ট্যাবলেটটি লঞ্চ করবে। Xiaomi ইতিমধ্যে "notify me" বাটনের সাথে একটি ডেডিকেটেড পেজ তৈরী করে ফেলেছে আপকামিং ট্যাবলেটটির জন্য।

Mi Pad 5 এর স্পেসিফিকেশন

Xiaomi গত বছর অগাস্ট মাসে চীনে Mi Pad 5 এবং Mi Pad 5 Pro লঞ্চ করে। রিপোর্ট অনুযায়ী, ভারতে Xiaomi-র প্রথম ট্যাবলেট হিসেবে আসতে চলেছে Mi Pad 5। যদি এই ট্যাবলেটটির রেসপন্স ভারতীয় গ্রাহকদের মধ্যে ভালো পাওয়া যায় তাহলে Mi Pad 5 এর Pro মডেলটিও ভারতে আনা হবে বলে শোনা যাচ্ছে।

mi pad 5

চীনে উপলব্ধ মডেলটির মতোই একই ফিচার সহ Mi Pad 5 ভারতে লঞ্চ হতে পারে। ডিভাইসটি 2560×1600 স্ক্রিন রেজোলিউশন সহ 11-inch LCD ডিসপ্লে এবং 120Hz রিফ্রেশ রেটের সাথে লঞ্চ হতে পারে। এছাড়াও Mi Pad 5 ট্যাবলেটে HDR 10 এবং TrueTone ফিচার থাকতে পারে। এছাড়াও Mi Pad 5 ট্যাবলেটে Dolby Vision এবং MIUI এর সুবিধা রয়েছে। ট্যাবলেটটিতে হাই-রেজোলিউশন অডিও এবং Dolby Atoms এর সুবিধা পাওয়া যাবে।

Mi Pad 5 ডিভাইসটি 8720mAh ব্যাটারি এবং 33W ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে আসবে। ট্যাবলেটটির রিয়ার প্যানেলে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে। যার মধ্যে থাকবে 13 মেগাপিক্সেল সেন্সর এবং 8 মেগাপিক্সেল সেকেন্ডরি লেন্স।

Mi Pad 5 এর সম্ভাব্য দাম

চীনের বাজারে Mi Pad 5 এর 6GB RAM এবং 128GB স্টোরেজ বেস ভ্যারিয়েন্টের দাম CNY 1999 থেকে শুরু হয়। যা ভারতীয় মুদ্রায় প্রায় 23,000 টাকা। Mi Pad 5 এর  6GB RAM এবং 256GB স্টোরেজ সহ টপ-এন্ড মডেলের দাম CNY 2299, ভারতীয় মুদ্রায় 26,300 টাকা।

যদিও, ভারতীয় বাজারে Xiaomi নতুন এই ট্যাবলেটের দাম কতো রাখতে চলেছে তা জানা যায়নি। তবে বিভিন্ন মহলের খবর অনুযায়ী, কোম্পানির প্রধান টার্গেট ভারতীয় স্টুডেন্ট। সুতরাং ডিভাইসটির দাম এফোর্ডেবল হবে বলেই আশা করা যায়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo