ফেস্টিভ সেলের সময়ে শাওমি প্রায় 12 মিলিয়ান ডিভাইস বিক্রি করেছে

ফেস্টিভ সেলের সময়ে শাওমি প্রায় 12 মিলিয়ান ডিভাইস বিক্রি করেছে
HIGHLIGHTS

শাওমির এই ফেস্টিভ সেলে নতুন রেকর্ড করেছে সব মিলিয়ে প্রায় 8.5 মিলিয়ান শাওমি ফোন বিক্রি করা হয়েছে

আর কোম্পানি এটি তাদের এক নতুন রেকর্ড বলে উল্লেখ করেছে

আর এই জন্য শাওমির প্রায় 40% YoY গ্রোথ হয়েছে

ভারতের জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি শাওমি আরও এক নতুন রেকর্ড করেছে এই ফেস্টিভ সেলের সময়ে মানে 28 সেপ্টেম্বর থেকে 29 অক্টোবরের মধ্যে সেলে কোম্পানি প্রায় 12 মিলিয়ান ডিভাইস বিক্রি করেছে। আর কোম্পানি এটি তাদের গতবারের থেকে 40% YoY গ্রোথ করেছে।

এই বছর কোম্পানি প্রায় 8.5 মিলিয়ান স্মার্টফোন বিক্রি করেছে। আর এই লিস্টে শাওমির স্মার্টফোন ছাড়া আছে  Mi TV, Mi Ecosystem আর Xiaomi  র অ্যাক্সেসারিজ ও আরও অন্যান্য জিনিসও আছে। আর এই ফেস্টিভ সেলে কোম্পানি বড় অংশ আছে। আর এই সেল অ্যামাজন, ফ্লিপকার্ট, অ্যামাজন ইন্ডিয়া আর সব অফলাইন স্টোরে হয়েছে।

আমরা আপনাদের জানিয়েছি যে এই সেলে কোম্পানি প্রায় 8.5 মিলিয়ান স্মার্টফোন বিক্রি করেছে আর এর মানে এই যে কোম্পানি এই ক্ষেত্রে 37% Yoy গ্রোথ পেয়েছে। আর এই সংখ্যা কোম্পানি মাত্র এক মাসের মধ্যে সেলে পেয়েছে। আর এই সেলে কোম্পানির সব থেকে বেশি বিক্রিত ফোন Redmi Note 7 সিরিজের ফোন।

আর টিভি ইত্যাদির ক্ষেত্রে প্রায় 600,000 মি টিভি সেল করা হয়েছে যার Yoy গ্রোথ 48%। আর আমরা যদি Ecosystem Products দেখি তবে আপনাদের জানিয়ে রাখি যে কোম্পানি এই প্রোডাক্ট প্রায় 3 মিলিয়ান Mi Ecosystem প্রোডাক্ট আর অ্যাক্সেসারিজ আছে আর এই সেলের সময়ে কোম্পানি প্রায় 42% YoY গ্রোথ পাবেন আর এই ক্ষেত্রে কোম্পানি  MI Bands, Mi Power Banks, Mi Air Purifiers  য়ের মতন ডিভাইস আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo