Xiaomi Redmi Pro 2 স্মার্টফোনটিতে স্ন্যাপড্র্যাগন 675 আর 48MP র ক্যামেরা থাকবে

Xiaomi Redmi Pro 2 স্মার্টফোনটিতে স্ন্যাপড্র্যাগন 675 আর 48MP র ক্যামেরা থাকবে
HIGHLIGHTS

Redmi Pro 2 ফোনটির বিষয়ে এর টিজারের মাধ্যমে জানা গেছে যে এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 675 চিপসেট থাকবে আর এও শোনা যাচ্ছে যে এই ফোনে 48MP র ক্যামেরা দেওয়া হবে

বৈশিষ্ট্য

  • টিজার থেকে জানা গেছে যে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 675 আছে।
  • 48MP র ক্যামেরা আর স্ন্যাপড্র্যাগন 675 থাকবে এই ফোনে
  • ফোনটি Redmi Pro 2 নামে লঞ্চ করা হতে পারে

 

এই মাসের শুরুতে সাওমির প্রেসিডেন্ট Lin Bin, 48 মেগাপিক্সালের ক্যামেরার একটি ফোনের ছবি দেখা গেছে আর জানা গেছে যে এই ফোনটি 2019 সালের ফেব্রুয়ারি মাসে লঞ্চ করা হবে। আর প্রথমে গুজবে শোনা যাচ্ছিল যে এই ফোনটি Mi সিরিজের ফ্ল্যাগশিও ফোন হবে কিন্তু এবার এই লিকের থেকে জানা গেছে যে ফোনটি Redmi সিরিজের ফোন হবে। Weibo তে যে নতুন টিজার দেখা গছে তা থেকে জানা গেছে যে এই ফোনে 48MP র ক্যামেরা থাকবে আর এই ফোনটি রেডমির ফ্ল্যাগশিপ ফোন হবে।

এই ফোনটি Redmi Pro 2 নামে আসতে পারে আর এটি স্ন্যাপড্র্যাগন 675 চিপসেটের সঙ্গে আসতে পারে। স্ন্যাপড্র্যাগন 675 অক্টোবর মাসে লঞ্চ করা হয়েছিল। আর এই চিপসেটটি 11nm ম্যানুফ্যাকচারিং প্রসেসার হিসাবে আসবে আর এতে হাই পার্ফর্মেন্স কোর্টেক্স A76 থাকবে আর এর ক্লক স্পিড 2.0GHz হবে আর এটি কার্টেক্স A55 কোর্স 1.78 GHz য়ের ক্লকড হবে। স্ন্যাপড্র্যাগন 675 48MP র ছবি তোলার ক্ষমতা রাখে।

এই ফোনের বিষয়ে স্ন্যাপড্র্যাগন 675 SoC ছাড়া এখনও আর কিছু জানা যায়নি। প্রথম Redmi Pro ফোনটি 2016 সালে লঞ্চ করা হয়েছিল আর যা ডেকা কোর মিডিয়াটেক হেলিও X25 SoC যুক্ত আর এই ফোনে ডুয়াল ক্যামেরা আর AMOLED ডিসপ্লে ছিল।

চিনের স্মার্টফোন কোম্পানি 24 ডিসেম্বর চিনে একটি নতুন Mi Play নামে লঞ্চ করবে। সাওমির একটি এন্ট্রি লেভেল অ্যান্ড্রয়েড গো স্মার্টফোনের ওপরেও কাজ করা হচ্ছে যা Redmi Go নামে পরিচিত হতে পারে আর এই ফোনটি সিঙ্গাপুরে সম্প্রতি একটি সার্টিফিকেশান পেয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo