22 য়ে নভেম্বর ভারতে লঞ্চ হবে Xiaomi Redmi Note 6 Pro , ফোনটির কিছু বৈশিষ্ট্য জানুন

Updated on 21-Nov-2018
HIGHLIGHTS

ভারতে সাওমি এবার অনেক প্রতীক্ষার পরে তাদের পরবর্তী স্মার্টফোন Xiaomi Redmi Note 6 Pro ফোনটি 22 নভেম্বর লঞ্চ করতে চলেছে

সাওমি ইন্দোনেশিয়া আর থাইল্যান্ডে তাদের স্মার্টফোন Redmi Note 6 Pro লঞ্চ করেছে, আর এবার এই ফোনটির ভারতে লঞ্চ হওয়ার অপেক্ষা। এই ফোনটি 22 নভেম্বর ভারতে লঞ্চ করা হবে। এই ফোনটি লঞ্চ করার পরে এটি 23 নভেম্বর ফ্লিপকার্টে কেনা যাবে।

আমরা ভারতে লঞ্চ হতে চলা এই স্মার্টফোনটি মার্কেট প্রাইস দেখি তবে Redmi Note 5 Pro ফোনটি 14,999 টাকায় কেনা যাচ্ছে, আর তাই আশা করা হচ্ছে যে এই নতুন ফোনটি 20,000 টাকা দামের মধ্যে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি সেপটেম্বর 2018 তে প্রথমে থাইল্যান্ডে লঞ্চ করা হয়েছিল। আর সেখানে এই ফোনটির দাম ছিল IDR 32,99,000 মানে প্রায় 16,500 টয়াকা। আর থাইল্যান্ডে লঞ্চের ভিত্তিতে আমরা ভারতে ‘Redmi Note 6 Pro’ ফোনটির কিছু বৈশিষ্ট্য আপনাদের জন্য নিয়ে এসেছি।

Xiaomi Redmi Note 6 Pro ফোনটির ডিসপ্লে

Redmi Note 6 Pro ফোনটি 6.26 ইঞ্চির FHD+ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি ভারতেও এই ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে বলেই মনে করা হচ্ছে। আর এর সঙ্গে এই ডিভাইসের স্ক্রিন টু বডি রেশিও 86%।

Xiaomi Redmi Note 6 Pro ফোনটির ক্যামেরা

আমরা যদি ক্যামেরা সেটআপের দিকটি দেখি তবে এই ডিভাইসে মোট 4টি ক্যামেরা সেটআপ দেখা গেছে, ভারতেও এই একই ক্যামেরা সেটআপে এটি আসবে। এই ফোনে 20MP আর 2MP র ফ্রন্ট ক্যামেরা আর ব্যাকে 12MP আর 5MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ফোনে LED ফ্ল্যাশ আর f/1.9 অ্যাপার্চার দেওয়া হয়েছে।

Xiaomi Redmi Note 6 Pro ফোনটির প্রসেসার

এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 Soc দেওয়া হয়েছে। আর এই SoC এর পূর্বসুরির ফোন নোট ৫ প্রোতেও দেখেছি। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর।

Xiaomi Redmi Note 6 Pro ফোনটির স্টোরেজ

এই স্মার্টফোনটি ভারতে 4Gb র‍্যাম্ন আর 64GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এর সঙ্গে ভারতে এই ফোনটির আরও স্টোরেজ ভেরিয়েন্ট আসতে পারে।

Xiaomi Redmi Note 6 Pro ফোনটির ব্যাটারি

Redmi Note 6 Pro ফোনটিতে কোম্পানি 4000mAh য়ের ব্যাটারি দিয়েছে। আর ভারতেও এই ফোনে এই ব্যাটারি থাকবে আর তা ভাল ব্যাটারি লাইফ দেবে বলে আশা করা হচ্ছে।

Xiaomi Redmi Note 6 Pro ফোনটির অন্যান্য ফিচার্স

আমরা এমনিতে এই ফোনটির সব স্পেসাল ফিচার্সের বিষয়ে আপনাদের বলেই দিলাম তবে এই ফোনটি লঞ্চ হলে এই বিষয়ে আরও নিশ্চিত ভাবে বলা যাবে। আর এই ফোনে এর সঙ্গে আরও কী থাকবে তাও জানা যাবে। এই ফোনটিতে একটি 3.5mm য়ের হেডফোন জ্যাক দেওয়া হয়েছে।

Connect On :