আচমকা Xiaomi Redmi Note 6 Pro ফোনটি স্ন্যাপড্র্যাগন 660SoC, 5000mAh য়ের ব্যাটারির সঙ্গে ফ্লিপকার্টে দেখা গেল

আচমকা Xiaomi Redmi Note 6 Pro ফোনটি স্ন্যাপড্র্যাগন 660SoC, 5000mAh য়ের ব্যাটারির সঙ্গে ফ্লিপকার্টে দেখা গেল
HIGHLIGHTS

প্রথমে Xiaomi Redmi Note 6 Pro ফোনটি স্ন্যাপড্র্যাগন 660SoC র সঙ্গে আগস্ট মাসের প্রথমে একটি ছবির সঙ্গে চিনের সোশাল মিডিয়া প্ল্যাটফর্ম Weibo তে দেখা গেছিল

বৈশিষ্ট্য

আচমকাই ফ্লিপকার্টে Xiaomi Redmi Note 6 Pro র নতুন ভেরিয়েন্ট দেখা গেছে

আর এই নতুন ভেরিয়েন্টটি স্ন্যাপড্র্যাগন 660 SoC আর 5,000mAH য়ের ব্যাটারি যুক্ত

 

Update: ফ্লিপকার্ট আমাদের বলেছে যে এটা তাদেড় ডিজাইন টিমের একটি ভুল যারা ফোনের স্পেক্স মিক্স আপ করে দিয়েছিল। ডিজিটকে কোম্পানির তরফে একজন জানিয়েছে যে এই রকমের কোন প্রোডাক্ট তাদেড় পাইপলাইনে নেই। তবে যাই হোক আমারা ফ্লিপকার্টের স্পোকপার্সেনের সঙ্গে কথা বলে এই বিষয়ে অফিসিয়ালি জানতে চেয়েছি।

এই বছরের আগস্টের প্রথমে চিনের সোশাল মিডিয়া সাইট Weibo তে Xiaomi Redmi Note 6 Pro ফোনটির একটি ভেরিয়েন্টে স্ন্যাপড্র্যাগন 660 SoC র সঙ্গে দেখা যায়। আর এই পোস্টটি বলে যে এই পার্টিকুলার ডিভাইসটি ভারতে আসবে। যাই হোক না কেন, এই ফোনটি স্ন্যাপড্র্যাগন 636 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হয়। আর এই ভেরিয়েন্টটি দেখার আগেই আচমকাই ফ্লিপকার্টের সেল সেগমেন্টে এই ডিভাইসটি দেখা যায়।

এই ফোনের ইমেজ ক্রাউসালে দেখা যায় আর এখন এটি সেখান থেকে সরিয়ে দেওয়া হয়েছে,আর এখন সেখানে স্ন্যাপড্র্যাগন 636 য়ের ভেরিয়েন্টটি রাখা হয়েছে। তবে ইকমার্স প্ল্যাটফর্ম এটি সরিয়ে নেওয়ার আগেই টিপস্টাআর Ishan Agrwal এর একটি স্ক্রিন শট নেন আর তা টুইট করে দেন। এই ভেরিয়েন্টটি স্ন্যাপড্র্যাগন 660 SoC র সঙ্গে 5,000mAh য়ের ব্যাটারি যুক্ত আর এর এখনকার ভেরিয়েন্টে এই ফোনটি 4,000mAh য়ের ব্যাটারি আছে।

Redmi Note 6 Pro ফোনের স্পেসিফিকেশান

Redmi Note 6 Pro ফোনটি 6.26 ইঞ্চির HD+ IPS LCD ডিসপ্লে যুক্ত আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9 আর এর রেজিলিউশান 1080×2280 পিক্সাল। এই ফোনের নচে ক্যামেরা আছে আর এর সঙ্গে প্রক্সিমেটি/ অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সার, স্পিকার আর নোটিফিকেশান লাইট আছে। আর আগেই আমরা আপনাদের বলেছি যে এই ফোনে অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 SoC আছে 4GB র‍্যাম আর 6GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজের সঙ্গে।

ক্যামেরার ক্ষেত্রে এই Redmi Note 6 Pro ফোনটিতে 12MP+5MP ডুয়াল ব্যাক ক্যামেরা আছে। আর 12MP র সেন্সারটি 1.4um পিক্সাল পিচ যুক্ত আর এটি f/1.9 অ্যাপার্চার যুক্ত। আর এই মেন ক্যামেরাটা ডুয়াল অটো ফোকাস যুক্ত। আ এই ফোনের সেকেন্ডারি ক্যামেরা 5MP র ডেপথ ক্যাপচারিং সেন্সার যুক্ত। আর এই ফোনের ফ্রন্টে নচে 20MP র মেন সেনার আছে যা 4-in-1 পিক্সাল সাপোর্ট করে আর এর সেকেন্ডারি সেন্সার 2MP র।

দুদিন খবর পাওয়া গেছে যে Xiaomi Redmi Note 5 আর Xiaomi Redmi Note 5 Pro ফোন দুটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 র সঙ্গে গিকবেঞ্চে দেখা গেছে। দুটি ফোনই এখানে অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে দেখা গেছে। আর Redmi Note 5 ফোনটি স্ন্যাপড্র্যাগন 625 যুক্ত আর এর প্রো ভেরিয়েন্টটি স্ন্যাপড্র্যাগন 636 যুক্ত। আর এই ফোন দুটি অ্যান্ড্রয়েড 7.1.2 নৌগাটের সঙ্গে লঞ্চ হয়েছিল আর এখন আপগ্রেড হয়ে অ্যান্ড্রয়েড ওরিওতে চলে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo