Xiaomi Redmi Note 6 Pro ফোনটির নতুন কালার অপশান লিক হল, খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে

Xiaomi Redmi Note 6 Pro ফোনটির নতুন কালার অপশান লিক হল, খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে
HIGHLIGHTS

Xiaomi Redmi Note 6 Pro ফোনটি Xiaomi র প্রথম ফোন যা প্রথম ডুয়াল রেয়ার আর ডুয়াল ফ্রন্ট ক্যামেরা যুক্ত ফোন আর এই ফোনটি ভারতে নতুন কালার ভেরিয়েন্টে আসবে, আর মনে করা হচ্ছে যে এই ফোনটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে

Xiaomi Redmi Note 6 Pro ফোনটি অনলাইনে লিক হয়েছে আর এই নতুন লিকে এই ফোনের একটি নতুন কালার ভেরিয়েন্ট দেখা গেছে। আর এই ফোনটি থাইল্যান্ডে লঞ্চ করা হয়েছিল। আর আপনারা জানেন যে Xiaomi Redmi 6 Pro ফোনটি প্রথম Xiaomi ফোন যা ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হয়েছিল।

মাইস্মার্টপ্রাইসের একটি নতুন রিপোর্টে জানা গেছিল যে Xiaomi Redmi Note 6 Pro মোবাইল ফোনের দুটি আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। একটি 4GB/64Gb আর অন্যটি 6GB/64Gb ভেরিয়েন্ট। আর এই ফোনতি Blue, Red, Black আর Rose Gold কালারে দেখা গেছে।

আর আমরা যদি এর দামের দিকটি দেখি তবে দেখা যাবে যে এই ফোনে 4GB র‍্যাম ভেরিয়েন্টেটি থাইল্যান্ডে THB 7000 মানে প্রায় 15,705 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এও বলা হচ্ছে যে ভারতে এর দাম অন্য ঝবে। আর জানা গেছে যে ভারতে সাওমি নভেম্বর মাসে একটি ইভেন্ট করবে জেখাএন এই ফোনটি লঞ্চ করা হতে পারে, আর এখনও পর্যন্ত অফিসিয়ালি এই বিষয়ে কিছু জানা যায়নি।

Xiaomi Redmi Note 6 Pro ফোনের স্পেসিফিকেশান

আমরা যদি এই ফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে দেখি তবে Xiaomi Redmi Note 6 Pro ফোনটিতে একটি 6.2ইঞ্চির একটি FHD+ 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লের সঙ্গে লঞ্চ করবে। আর এই ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 636 প্রসেসার পাবেন। আর সেই সঙ্গে এই ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারিও আছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo আছে। আর এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ব্যাকে দেওয়া হবে।

আর এই ফোনে 12মেগাপিক্সালের আর 5মেগাপিক্সালের সেটআপ আছে আর এই ফোনের ফ্রন্টে 20 মেগাপিক্সাল আর 2 মেগাপিক্সালের ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo