Xiaomi Redmi Note 5 ফোনটির স্পেক্স আর দাম জানা গেছে

Updated on 25-Jan-2018
HIGHLIGHTS

Redmi Note 5 ফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে

Xiaomi Redmi Note 5 ফোনটির বিষয়ে এখনও অব্দি অনেক ধরনের লিক সামনে এসেছে, আর সেই লিক গুলিতে এই ফোনটির বিষয়ে অনেক কিছু জানা গেছে। আর এবারের এই লিকে এই ফোনটির সমস্ত স্পেক্স, আর দামের বিষয়ে জানা গেছে। এই লিকে এও বলা হয়েছে যে কোম্পানি এই ফোনটি ফেব্রুয়ারি মাসে লঞ্চ করতে পারে। এগুলি হল ফ্লিপকার্টের সবথেকে বেশি বিক্রিত স্মার্টফোন

কোম্পানি সম্প্রতি দুটি ডিভাইস Xiaomi MEE7S আর MET7S এর 3C সার্টিফিকেশান পেয়েছে, মনে করা হচ্ছে যে এই দুটি ডিভাইস Redmi Note 5 এর দুটি ভেরিয়েন্ট হবে।

এই নতুন লিকটি অনুসারে Redmi Note 5 এর ফিচার্স বলা হয়েছে। পাওয়া খবর অনুসারে এই ফোনটিতে 5.99-ইঞ্চির ডিসপ্লে যুক্ত হবে, যার অ্যাস্পেক্ট রেশিও 18:9 হবে। এই ফোনের ডিসপ্লেটি FHD+ ডিসপ্লে হবে।

Redmi Note 5 ফোনটিতে ডুয়াল ক্যামেরা সেটআপও থাকতে পারে। এই ফোনটিতে 16MP’র প্রাইমারি সেন্সার আর অন্যটি 5MP’র সেন্সার থাকতে পারে। ফোনে সেলফি নেওয়ার জন্য 8MP’র সেন্সার থাকবে। অনুমান করা হচ্ছে যে এই ফোনটিতে ফেসিয়াল রেকগজিশান সাপোর্ট করতে পারে।

এছাড়া Redmi Note 5 ফোনটি দুটি ভেরিয়েন্টে আসতে পারে। এর একটি ভেরিয়েন্ট 3GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত আর এর সঙ্গে এতে স্ন্যাপড্র্যাগন 630 প্রসেসার যুক্ত। আর এই ফোনটির 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত। এই দুটি ভেরিয়েন্টের দামের বিষয়েও জানা গেছে এই ভেরিয়েন্ট দুটি 1,499 Yuan (~$237) আর 1,799 Yuan (~$284) দামের হবে বলা হয়েছে।

সোর্সঃ

Connect On :