Xiaomi Redmi Note 5 ফোনটির রেন্ডার দেখা গেল, ফোনটি এরকম দেখতে হতে পারে

Updated on 12-Feb-2018
HIGHLIGHTS

এই রেন্ডারটি দেখে মনে হচ্ছে যে এতে ডুয়াল রেয়ার ক্যামেরা আর 18:9 অ্যাস্পেক্ট রেশিও ডিসপ্লে থাকতে পারে

Xiaomi Redmi Note 5 ফোনটি 14 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ করা হচ্ছে। ভারতে লঞ্চ হতে চলা এই ফোনটি কোম্পানির এই বছর ভারতের প্রথম লঞ্চ হবে। এমনিতে Xiaomi Redmi Note 5 এর বিষয়ে এখনও অব্দি অনেক ধরনের রেন্ডার সামনে এসেছে। যা দেখে এরকম মনে হচ্ছে যে Redmi 5 Plus বেশ আলাদা হবে। আপনাদের বলে রাখি যে সাওমি Redmi 5 Plus ফোনটিকে ভারতে Xiaomi Redmi Note 5 নামে লঞ্চ করতে পারে। আপনি ব্লুটুথ স্পিকার কেনার কথা ভাবলে এই ব্লুটুথ স্পিকার গুলি দেখতে পারেন

এই রেন্ডারটি দেখে এরকম মনে হচ্ছে যে এই ফোনটিতে 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত হতে পারে। আর এর উপর আর নীচের দিএক্র সাইড বেশ পাতলা হবে।

এই ফোনের রেয়ার অংশে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। এর ঠিক নীচেই LED ফ্ল্যাশ আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও থাকতে পারে। এর অ্যান্টেনা লাইনও পরিষ্কার ভাবে দেখা যাচ্ছে।

এরকম মনে করা হচ্ছে যে Xiaomi Redmi Note 5 ফোনটিতে HD+ রেজিলিউশান যুক্ত 5.99-ইঞ্চির ডিসপ্লে থাকবে। আর এর সঙ্গে এতে স্ন্যাপড্র্যাগন 636 বা 630 প্রসেসার যুক্ত হবে। এই ফোনটিতে 4GB র‍্যামের সঙ্গে 32GB স্টোরেজ আর 64GB স্টোরেজ অপশান পাওয়া যেতে পারে। এতে একটি 4100mAh এর ব্যাটারিও থাকতে পারে।

সোর্সঃ

Connect On :