Xiaomi Redmi Note 4X Jingdong Special Edition লঞ্চ হল

Xiaomi Redmi Note 4X Jingdong Special Edition লঞ্চ হল
HIGHLIGHTS

এ বছরের শুক্রবারে সাওমি Xiaomi Redmi 4X এর দুটি ভেরিয়েন্ট চিনে নিয়ে এসেছিল- 2GB র্যামের সঙ্গে 16GB ইন্টারনাল স্টোরেজ আর 3GB র্যামের সঙ্গে 32GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছিল

সাওমি আজ তাদের Xiaomi Redmi 4X স্মার্টফোনের একটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করেছে. এই নতুন ভেরিয়েন্টকে Jingdong Special Edition নাম দেওয়া হয়েছে আর আপাতত এটিকে চিনে নিয়ে আসা হয়েছে. এটি 19 মে থেকে সেলের জন্য পাওয়া যাবে. Xiaomi Redmi Note 4X Jingdong Special Edition এর দাম 799 Yuan (আনুমানিক Rs.7,429). এটি শ্যাম্পেন গোল্ড, প্ল্যাটিনাম সিলভার গ্রে, চেরি পিঙ্ক আর মেট ব্ল্যাক রঙে পাওয়া যাবে. এই নতুন ভেরিয়েন্টটিতে 4GB র্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে. এর আগের পাওয়া খবরে বলা হয়েছিল যে আজ কোম্পানি তাদের এই ফোনের রেড ভেরিয়েন্ট নিয়ে আসবে.

এই বছরের শুক্রবার করে সামি তাদের Xiaomi Redmi 4X এর দুটি ভেরিয়েন্ট চিনে নিয়ে এসেছিল- 2G র্যামের সঙ্গে 16GB’র ইন্টারনাল স্টোরেজ আর 3GB র্যামের সঙ্গে 32GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছিল.

Xiaomi Redmi Note 4X Jingdong Special Edition এর ফিচার গুলি কেমন তা এবার দেখে নেওয়া যাক. এতে 5-ইঞ্চির HD 2.5D কার্ভড গ্লাস ডিসপ্লে আছে. এই ডিসপ্লের রেজিলিউশন 720×1280 পিক্সাল. এটি অক্টা কোর স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার যুক্ত. এতে অ্যাড্রিনো 505GPU ও দেওয়া হয়েছে. এর সঙ্গে এতে 3GB র্যাম আর 32GB’র ইন্টারনাল স্টোরেজও আছে.

এই স্মার্টফোনটির স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যেতে পারে. এতে অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো অপারেটিং সিস্টেমের MIUI 8 ও দেওয়া হয়েছে. এর ব্যাটারি 4100mAh.

ফোনটির ক্যামেরা সেটআপ কেমন তা এবার দেখা যাক. এতে 13MP রেয়ার ক্যামেরা f/2.0 অ্যাপার্চার, 5P লেন্স, LED ফ্ল্যাশ এর সঙ্গে দেওয়া হয়েছে. এতে 5MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরাও আছে. এতে একটি ফিঙ্গাপ্রিন্ট সেন্সারও আছে. এটি হাইব্রিড ডুয়াল সিম স্লট যুক্ত স্মার্টফোন. এটি 4G LTE সাপোর্ট করে. এর ওজন 150 গ্রাম আর এর থিকনেস 8.65mm.

ইমেজ সোর্স:

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo