Xiaomi Redmi Note 6 Pro ফোনটি ভারতে 22 নভেম্বর লঞ্চ করা হতে পারে

Updated on 16-Nov-2018
HIGHLIGHTS

Xiaomi ইন্ডিয়া এই জন্য মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করে দিয়েছে, আর এই ইভেন্টটি নিউ দিল্লিতে হবে, আর এর সঙ্গে সাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টার মনু কুমার জৈন এই বিষয়ে টুইটের মাধ্যমে জানিয়েছেন

সাওমি ইন্ডিয়া তাদের নিজেদের স্মার্টফোন ভারতে লঞ্চ করার জন্য মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করেছে, আর আপনাদের বলে রাখি যে সাওমি ভারতে 22 নভেম্বর তাদের Xiaomi Redmi Note 6 Pro ফোনটি লঞ্চ করতে পারে। আর এই ইভাইটটি ভাল করে দেখলে দেখা যাবে যে কোম্পানি এখানে বলেছে যে এখানে নতুন নোট ডিভাইস লঞ্চ করা হবে। আর এই ফোনটি ভারতে এর আগে লঞ্চ করা Xiaomi Redmi Note 5 Pro স্মার্টফোনের নেক্সট জেনারেশানের ফোন হবে। সাওমি সেপ্টেম্বর মাসের শেষের সপ্তাহে Xiaomi Redmi Note 6 Pro ফোনটি থাইল্যান্ডে লঞ্চ করেছিল। আর এবার এটি ভারতে লঞ্চ করা হবে। আর আপনাদের বলে রাখি যে এই মোবাইল ফোনের বিষয়ে সাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টার মনু কুমার জৈন একটি টুইটারে মাধ্যমে এর বিষয়ে জানিয়েছেন।

Xiaomi Redmi Note 6 Pro ফোনটির স্পেসিফিকেশান

আপনাদের বলে রাখি যে থাইল্যান্দে এই ফোনটি মানে Xiaomi Redmi Note 6 Pro ফোনটির THB 7,00 মানে 15,000 টাকায় লঞ্চ করা হয়েছিল। আর এটি ব্ল্যাক, ব্লু আর রোজ গোল্ড কালারে লঞ্চ করা হয়েছিল। আর ভারতে এই ফোনটি এই রঙেই লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে। আর এই ফোনে 6.26 ইঞ্চির একটি FHD+ IPS LCD ডিসপ্লে 19:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 প্রসেসার পাবেন আর এছাড়া এই ফোনে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজও আছে। আর এখনও ফোনটি এই ফোনটি অন্য ভেরিয়েন্টে লঞ্চ করা হবে কিনা সেই বিষয়ে কিছু জানা যায়নি। তবে মনে করা হচ্ছে যে ভারতে এই ফোনটির কয়েকটি ভেরিয়েন্ট আসতে পারে।

আমরা যদি আগের জেনারেশানের স্মার্টফোনটি দেখি তবে দেখাব যে ডিজাইএন্র ক্ষেত্রে এই ফোনটি একই রকমের তবে এতে একটি নচ দেখা যাবে। আর এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপে 12+5MP ক্যামেরা থাকবে। আর এই ফোনে আপনারা 20MP আর 2MP র ডেপথ সেন্সার পাবেন। আর এই ফোনে আপনারা একটি 4,000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনটি কোম্পানি অনুসারে  2 দিন পর্যন্ত চলবে।

Connect On :