XIAOMI REDMI K20 ফোনে 4,000mAh য়ের ব্যাটারি থাকবে, কোম্পানি এই ভাবে তা নিশ্চিত করেছে

XIAOMI REDMI K20 ফোনে 4,000mAh য়ের ব্যাটারি থাকবে, কোম্পানি এই ভাবে তা নিশ্চিত করেছে
HIGHLIGHTS

4000mAH য়ের ব্যাটারির সঙ্গে আসবে Redmi K20

ডিভাইসটিতে 48MP Sony IMX586 প্রাইমারি সেন্সার

28 মে চিনে Redmi K20 লঞ্চ হবে

স্মার্টফোন কোম্পানি Xiaomi র সাব ব্র্যান্ড Redmi র আপকামিং ফ্ল্যাগশিপ ফোন Redmi K20 তাড়াতাড়ি চিনে লঞ্চ করা হবে। 28 মে কোম্পানি এই ডিভাইসটি লঞ্চ করতে চলেছে। আর সেখানে এই ফোনটির লঞ্চ যত কাছে আসছে সেই সময়ে এর বিষয়ে খবরও এসে চলেছে আর সম্প্রতি কোম্পানি একটি টিজার নিয়ে এসেছে যেখানে সংকেত দেওয়া হয়েছে যে Redmi K20 ফোনে 48MP র প্রাইমারি সেন্সার থাকবে। আর এই ফোনের ব্যাকে ট্রিপেল রেয়ার ক্যামেরা দেওয়া হতে পারে। আর সেখানে Wiboর একটি রিপোর্টে স্মার্টফোনের একটি টিজার এসেছে যেখানে সাওমির এই আপকামিং ফ্ল্যাগশিপ স্মার্টফোনে 960fps য়ের স্লো মোশান রেকর্ডিং করা যাবে বলা হয়েছে।

 

আর পরে আরও একটি Weibo রিপোর্ট অনুসারে Xiaomi Redmi K20 ফোন আরও একবার টিজ করা হয়েছে। আর এই টিজার থেকে জানা গছে যে Redmi K20 ফোনে 4,000mAH য়ের ব্যাটারি থাকবে। এই টিজা পোস্টারে “Want more”য়ের সঙ্গে  “4000mAh long life” লেখা হয়েছে। আর এর থেকে জানা গেছে যে স্মার্টফোনের বড় খমতার ব্যাটারির সঙ্গে আসতে পারে। আর সেখানে এই বিষয়টি পরিষ্কার করা হয়নি যে এই টিজারে Redmi K20 র জন্য Redmi K20 প্রো করা জন্য দেওয়া হয়েছে। আর চিনের সঙ্গে ভারতেও এই ফোনটি তাড়াতাড়ি লঞ্চ করা হবে।

আর এর সঙ্গে কিছু লিক রিপোর্ট অনুসারে ইসারা করা হয়েছে যে Redmi র পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন 27W ফাস্ট চারজিং যুক্ত হতে পারে। আর সাওমি চিনের লঞ্চ টিজার থেকে জানা গেছে Redmi K20 ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 855SoC থাকবে। আর এই ফোনটিতে কোম্পানি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে ছবি তোলার জন্য সুপার ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা সেন্সার দিতে পারে।

আর সেকানে এখনও পর্যন্ত আশা লিক যদি সত্যি বলে মনে করি তবে  Redmi K20 ফোনে 6.39 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে ট্রিপেল ক্যামেরা (48+8+12) সেটআপ থাকতে পারে। আর বলা হচ্ছে যে এই ফোনটি মানে Redmi র ফ্ল্যাগশিওপ ফোনের ফ্রন্টে 32 মেগাপিক্সালের সেলফি ক্যামেরা দেওয়া হতে পারে আর এই ডিভাইসে 8GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ ছিল।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo