এক ধাপে দাম কমে গেল Redmi K20 Pro, দাম কমল ৪,০০০ টাকা,জেনে নিন নতুন দাম

এক ধাপে দাম কমে গেল Redmi K20 Pro, দাম কমল ৪,০০০ টাকা,জেনে নিন নতুন দাম
HIGHLIGHTS

Xiaomi ভারতে তার রেডমি K20 প্রো-এর দাম 4,000 টাকা কমিয়ে দিয়েছে

Redmi K20 Pro এর 6 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্টি কিনতে পাবেন

Redmi K20 Pro এই মাসের ৩১ তারিখ পর্যন্ত নতুন দামে Amazon, Flipkart এবং Mi.com থেকে কেনা যাবে

Redmi K20 Pro Price Cut: ভারতের স্মার্টফোন বাজারে বিভিন্ন বাজেটের ক্রেতাদের জন্য় মোবাইল সংস্থারা নিয়ে আসে একাধিক দাম ভিত্তিক ফোন। আর এবারে মধ্য়বিত্ত গ্রাহকদের কথা ভেবে এক নতুন অফার নিয়ে এসছে Xiaomi সংস্থা। শাওমি-র Redmi K20 Pro ফোনের দাম কমানো হয়েছে বলে জানা গিয়েছে। আপনি যদি রেডমি কে২০ প্রো কেনার কথা ভাবছেন তবে আপনার জন্য় রয়েছে এইটা সুবর্ণ সুযোগ।

Xiaomi ভারতে তার রেডমি K20 প্রো-এর দাম 4,000 টাকা কমিয়ে দিয়েছে। এই সুযোগ গ্রাহকরা এই ফোন অনেক সস্তাতে কিনতে পারবেন। তবে জানানো হয়েছে এই সুবিধা আনা হয়েছে নির্দিষ্ট সময়ের জন্য়। এই দামটিতে আপনি Redmi K20 Pro এই মাসের ৩১ তারিখ পর্যন্ত। 

অর্থাৎ, এখন গ্রাহকরা 31 আগস্ট অবধি কম দামে Redmi K20 Pro এর 6 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্টি কিনতে পাবেন। এই অফারটি Amazon India (অ্যামাজন ইন্ডিয়া), Flipkart (ফ্লিপকার্ট), Mi.com, সমস্ত রিটেল স্টোরে এবং এমআই স্টোরগুলিতে কিনতে পারা যাবে। বলে দি যে দেশে স্মার্টফোনের উপর GST-র দাম বাড়ার পর থেকে এই স্মার্টফোনের দামগুলি বাড়িয়ে দেওয়া হয়েছিল।

Redmi K20 Pro দাম

রেডমি কে২০ প্রো এর দাম 31 আগস্ট পর্যন্ত 6GB+128GB ভেরিয়েন্টের দাম 22,999 টাকা রাখা হয়েছে। আগে এটির দাম ছিল 26,999 টাকা।

Redmi K20 Pro র স্পেসিফিকেশন

Redmi K20 Pro ফোনটিতে আপনারা 6.39 ইঞ্চির AMOLED ডিসপ্লে পাবেন। আর এই ফোনে আছে 7th জেনারেশানের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। আর ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855। আর এই ফোনে আপনারা পাবেন অ্যাড্রিনো 640। আর ফোনে আছে 2nd জেনারেশানের গেম টার্বো ফিচার।

মোবাইল ফোনে আপনারা ট্রিপেল রেয়ার ক্যামেরার সঙ্গে 20MP র পপ আপ সেলফি ক্যামেরা পাবেন। ব্যাটারির ক্ষেত্রে এই ফোনে আছে একটি 4000mAh য়ের ব্যাটারি যা 27W চার্জিং সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo