XIAOMI REDMI 8A PRO ফোনটি তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে

Updated on 27-Sep-2019
HIGHLIGHTS

বলা হচ্ছে যে শাওমির নতুন একটি স্মার্টফোনে কাজ হচ্ছে

আর এই ফোনটি রেডমি সিরিজে লঞ্চ করা হতে পারে

আমরা এর আগেও দেখেছি যে শাওমির একটি ফোন লঞ্চ হওয়ার পরেই আরও একটি ফোনের লিক সামনে আসে। আর এবার আবার তেমনটাই দেখা গেছে। আর জানা গেছে যে কোম্পানি একটি নতুন ফোনের ওপরে কাজ করছে আর এই ফোনটি Redmi 8A Pro হতে পারে। আর এই এই বিষয়ে কোম্পানির অফিসিয়ায়ল ওয়েবসাইট থেকে জানা গেছে।

আপনাদের জানিয়ে রাখি যে সবে মাত্র Redmi 8A ফোনটি লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটির কোন প্রো ভেরিয়েন্টের বিষয়ে কিছু জানা জায়নি আর এবার এই ফোনের বিষয়ে জানা গেছে। আর এই বাজেট ফোনটি রেডমি সিরিজের অন্য কোন ফোন না। আর এই সিরিজে কোম্পানি অনেক কিছু লঞ্চ করেছে।

Redmi 9A Pro ফোনের ক্ষেত্রে এই ফোনে Redmi 8A র থেকে তেমন কিছু আলদা থাকবে না আর এই ফোনে কিছু পার্থক্য থাকবে অবশ্যই। আর আমরা যদি Redmi 8A ফোনটি দেখি তবে দেখা যাবে যে এই ফোনে আপনারা একটি 6.22 ইঞ্চিরত HD+LCD ডিসপ্লে পাবেন আর এই ফোনে আপনারা ওয়াটার ড্রপ নচ পাবেন। আর এর সঙ্গে আপনারা এতে স্ন্যাপড্র্যাগন 439 চিপসেট পাবেন। আর এই ফোনে আছে 2GB আর 3GB র‍্যাম আর এর স্টোরেজ 32GBর।

আর এছাড়া এই ফোনে আপনারা একটি 12MP র প্রাইমারি ক্যামেরার সঙ্গে একটি 8Mp[ র ক্যামেরা পাবেন।, আর এই রেডমি ফোনে আপনারা 5000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন যা MIUI 10 সাপোর্ট করে। আর Redmi 8A Pro ফোনটিতে কি স্পেক্স থাকবে বা এদের কি পার্থক্য হবে তা আমরা এখনও জানিনে তবে এই বিষয়ে আরও খবর আসবে বলে মনে করা হচ্ছে।

সোর্সঃ

Connect On :