4,000mAh ব্যাটারির সঙ্গে XIAOMI REDMI 7A লঞ্চ হয়েছে

4,000mAh ব্যাটারির সঙ্গে XIAOMI REDMI 7A লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

ফোনটির দাম জানা জায়নি

4,000mAh য়ের ব্যাটারি যুক্ত ফোন

Xiaomi চিনে তাদের নতুন এন্ট্রি লেভেল স্মার্টফোন Redmi 7A লঞ্চ করেছে। আর এই ডিভাইসটি 2018 সালে লঞ্চ হওয়া Redmi 6A ডিভাইসের পরবর্তী প্রজন্মের ফোন। আর কোম্পানি চিনে ডিভাইসটি আনলেও এখনই এই ফোনের দামের বিষয়ে জানা জায়নি। তবে আশা করা হচ্ছে যে 28 মে Redmi K20 সিরিজের সঙ্গে Redmi 7A ফোনের দামও জানা যাবে।

এই ডিভাইসটি পলিকার্বোনেট ব্যাকের আর এর সঙ্গে ফোনটি ফ্ল্যাশ প্রুফ করার জন্য ফোনে P2i ন্যানো কোটিং দেওয়া হয়েছে। আর Xiaomi Redmi 7A ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর MIUI 10 য়ের সঙ্গে এসছে। আর এই ফোনে 5.45 ইঞ্চির IPS LCD স্ক্রিন আছে যার অ্যাস্পেক্ট রেশিও 18:9 আর এই ফোনে একটি HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে।

Redmi 7A ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 439 অক্টা কোর চিপসেট আছে। আর এটি 1.95GHz ক্লড। আর এই দিভাইসটির র‍্যাম আর স্টোরেজ অপশানের বিষয়ে জানা জায়নি তবে এই ডিভাইসে ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লট দেওয়া হয়েছে।

এই ডিভাইসে আপনারা 4000mAh য়ের ব্যাটারি পাবেন আর যা 10W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর এই ফোনের ক্যামেরার ক্ষেত্রে ফোনে আপনারা 13MP র রেয়ার ক্যামেরা পাবেন আর সঙ্গে LED ফ্ল্যাশ আছে। আর সেলফি নেওয়ার জন্য এই ফোনে 5MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

হ্যান্ডসেটের ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে আর এর সঙ্গে এই ফোনে AI নির্ভর ফেস আনলক ও দেওয়া হয়েছে। আর কানেক্টিভিটির জন্য এই ডিভাইসে ডুয়াল সিম, 4G VoLTE, Wi-Fi, ব্লুটুথ 4.2 GPS, মাইক্রো USB পোর্ট আর 3.5mm হেডফোন জ্যাক দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo