Xiaomi Redmi 7 3C সার্টিফিকেশান পেয়েছে, খুব তাড়াতাড়ি লঞ্চ হবে

Xiaomi Redmi 7 3C সার্টিফিকেশান পেয়েছে, খুব তাড়াতাড়ি লঞ্চ হবে
HIGHLIGHTS

Xiaomi Redmi 7 ফোনটি 3C অথারিটির অ্যাপ্রুভাল পেয়েছে আর এটি তাড়াতাড়ি লঞ্চ হতে পারে

গত মাসে Redmi চিনে তাদের Redmi Note 7 ফোনটি লঞ্চ করেছিল আর এই মাসের শেষে তারা Redmi Note 7 Pro ফোনটি লঞ্চ করতে পারে। আর নতুন খবর অনুসারে Redmi ব্র্যান্ড এবার তাদের Redmi 7 ফোনটির ওপরে কাজ করছে। আর সম্প্রতি রেডমির M180F6LC/E/T মডেল চিনে 3C সার্টিফিকেশান পেয়েছে।

গত সপ্তাহে সিঙ্গাপুরে IMDA য়ে M1806FLG মডেল অ্যাপ্রুভাল পেয়েছিল। সার্টিফিকেশান থেকে জানা গেছে যে সিঙ্গাপুরে Redmi  নামে লঞ্চ করা হবে। M180F6LC, M180F6LE আর M180F6LT ডিভাইস অনেকটাই M180F6LG র সমান। এর জন্য এমন হতে পারে যে M180F6LC/E/T পরবর্তী Redmi 7 স্মার্টফোন হবে।

Redmi 7 ফোনটি 3C লিস্টিং থেকে MDY-09-EK চার্জারের সঙ্গে দেখা গেছে যা 5V/2A চার্জিং য়ের থেকে বেশি সাপোর্ট করবে না। চার্জিং রেট ছাড়া, এখন স্মার্টফোনের সেপ্সিফিকেশানের বিষয়ে কিছু জানা যায়নি। আশা করা হচ্ছে যে এই ডিভাইসের বাকি স্পেক্স আগামী সপ্তাহে TENAA তে দেখা যাবে।

Redmi 7 স্মার্টফোনটি গত বছর লঞ্চ হওয়া Redmi 6 য়ের জায়গা নেবে। রাশিয়ার একজন টেক ব্লগার একটি ইউটিউব ভিডিওর মাধ্যমে Redmi 7 Pro ফোনটির ফ্রন্ট ডিজাইন জানিয়েছে। আর এই ফোনের ডিসপ্লেতে ওয়াটার ড্রপ স্টাইল নচ দেওয়া হয়েছে। Redmi 6 Pro ফোনে একটি বড় নচ দেখা গেছে আর গত মাসে লঞ্চ হওয়া Redmi Note 7 ফোনে আপনারা একটি ছোট ওয়াটার ড্রপ নচ পাবেন।

আর জানুয়ারিতে Xiaomi র CEO Lei Jun দাবি করেছিলেন যে Redmi 7 সিরিজের 700 Yuan থেকে 800 Yuan য়ের মাঝে দাম হবে। Redmi 7 ফোনটি চিনে মার্চ মাসে বা সেকেন্ড কোয়াটারে লঞ্চ করা হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo