Xiaomi Redmi 6 Pro য়ের সঙ্গে Motorola One Power স্মার্টফোন দুটির স্পেক্সের তুলনা

Updated on 26-Dec-2018
HIGHLIGHTS

আজকে আমরা মোটোরোলা ওয়ান পাওয়ার আর Xiaomi Redmi 6 Pro ফোন দুটির স্পেক্স আর ফিচার্সের ভিত্তিতে তুলনা করব

মোটোরোলা তাদের প্রথম অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন ওয়ান পাওয়ার কয়েক মাস আগে ভারতে লঞ্চ করেছি। এই ফোনটি নচ ডিসপ্লে আর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 প্রসেসারের সঙ্গে এসেছে। আর এই ফোনের সঙ্গে আজকে আমরা অন্য যে ফোনটির স্পেক্সের তুলনা করছি তা হল Xiaomi Redmi 6 Pro আর এই ফোনটি ডুয়াল ব্যাক ক্যামেরার সঙ্গে এসেছে। আসুন তবে দেখা যাক যে এই দুটি ফোনের স্পেক্সের মধ্যে কেমন পার্থক্য আছে।

মোটোরোলা ওয়ান পাওয়ার ফোনটিতে 6.2 ইঞ্চির ডিসপ্লে আছে আর এই ফোনে 1080×2246 পিক্সাল রেজিলিউশান দেওয়া হয়েছে। আর এই ফোনের ফ্রন্টে নচ আছে আর সেখনাএ ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর অন্য দিকে সাওমি Redmi 6 Pro ফোনটিতে 5.84 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর রেজিলিউশান 1080×2280 পিক্সাল।

আর এর সঙ্গে আমরা যদি মোটোরোলা ওয়ান পাওয়ার স্মার্টফোনের প্রসেসারের দিকে দেখি তবে দেখা যাবে যে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার আছে আর অন্য দিকে Xiaomi Redmi 6 Pro ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার দেওয়া হয়েছে আর এই ফোনে 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ আছে আর যা 256 GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর মোটোরোলার ফোনটিতে 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে।

আর আমরা যদি এর সঙ্গে ক্যামেরার দিকটি দেখি তবে মোটোরোলার ফোনে 16MP+5MP র রেয়ার ক্যামেরা আছে আর এর ফ্রন্টে 12MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর অন্য দিকে Xiaomi Redmi 6 Pro ফোনটিতে ডুয়াল 12MP+5MP র ক্যামেরা আছে আর এই ফোনের ফ্রন্টে 5MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

আমরা এই আর্টিকেলটি শেষ করার আগে আমাদের এটা খেয়াল রাখতে হবে যে মোটোরোলা ওয়ান পাওয়ার ফোনটি একটি অ্যান্ড্রয়েড ওয়ানের ফোন আর এর মানে এই যে এই ডিভাইসটি সব আপডেট গুগল থেকে ডিরেক্টলি পাবে।

আর মোটোরোলা ওয়ান পাওয়ার ফোনটি ভারতে 15,999 টাকায় কনেয়া যাবে আর অন্য দিকে সাওমি Redmi 6 Pro ফোনটি 10,999 টাকায় কেনা যাবে।

Connect On :