25 জুন Xiaomi Redmi 6 Pro স্মার্টফোনের সঙ্গে Mi Pad 4 ট্যাবলেটও লঞ্চ করতে পারে

25 জুন Xiaomi Redmi 6 Pro স্মার্টফোনের সঙ্গে Mi Pad 4 ট্যাবলেটও লঞ্চ করতে পারে
HIGHLIGHTS

সাওমি ঘোষনা করেছে যে কোম্পানি মিড রেঞ্জ Redmi 6 Pro আর Mi Pad 4 ট্যাবলেট লঞ্চ করবে আর এই ট্যাবলেটটি Mi Pad 3 য়ের যায়গা নেবে

Xiaomi 25 জুন চিনে একটি অন্য ইভেন্ট করতে চলেছ। Xiaomi ঘোষনা করেছে যে এই ইভেন্টে মিড-রেঞ্জ Redmi 6 Pro স্মার্টফোন আর Mi Pad 4 ট্যাবলেট লঞ্চ করবে আর এই ট্যাবলেটটি mi Pad 3 য়ের যায়গা নেবে। Redmi 6 Pro ফোনটির টপে নচ থাকবে, যার বিষয়ে নিশ্চয়তা সাওমি নিজেই করেছে। আর টিজারে জানা গেছে যে এই ডিভাইসে 19:9 রেশিও যুক্ত ডিসপ্লে আছে। আর mi Pad 4 য়ের টিজারটির কথা যদি বলি তবে কোম্পানি এর বিষয়ে বেশি কিছু জানায়নি, আগের গুজব অনুসারে এই ডিভাইসে একটি সিঙ্গেল রেয়ার ক্যামেরা থাকবে।

আগেই Xiaomi Redmi 6 Pro কে TENAA সার্টিফিকেশান পেয়েছে আর এই হ্যান্ডসেটর স্পেসিফিকেশানের বিশেয় যদি বলি তবে এর বিষয়ে বেশ কিছু খবরই পাওয়া গেছে। TENAAর লিস্টিংয়ের বিষয়ে যদি কথা বলি তবে এতে 5.84ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে থাকবে আর এর রেজিলিউশান 1080×2280 পিক্সাল।

আমরা যদি ফোনের হার্ডওয়্যারের বিষয়ে কথা বলি তবে এই ফোনে 2GB র‍্যাম, 3GB র‍্যাম আর 4GB র‍্যাম আর 16GB, 32GB আর 64GB স্টোরেজ থাকবে। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর Redmi 6 Pro ফোনটিতে 12MPর আর 5MPর ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকেব। আর এছাড়া সেলফি নেওয়ার জন্য ডিভাইসে 8MPর ফ্রন্ট ক্যামেরা থাকবে।

স্মার্টফোনটিতে 4000mAhয়ের ব্যাটারি থাকে আর এও জানানো হয়েছে যে এই ডিভাইসে একটি মাইক্রো USB পোর্ট টপে IR ব্লাস্টার থাকবে।

Xiaomi এও জানিয়েছে যে কোম্পানি Mi Pad 4 ট্যাবলেটকে 25 জুন চিনের একটি অনুষ্ঠানে লঞ্চ করতে চলেছে। আর এখনও পর্যন্ত এই ডিভাইসের দামের বিষয়ে কিছু জানা যায়নি। আর টিজারেএই ডিভাইসের সিঙ্গেল রেয়ার ক্যামেরা দেখা গেছিল। Mi Pad 4 গত বছরের Mi Pad 3 য়ের মতন ইউনিমেটাল বডির সঙ্গে ডিজাইন করা হতে পারে। আর এই বিষয়ে কোম্পানি ট্যাবলেটে স্টিরিও স্পিকার্সও দিতে পারে। আর এও বলা হচ্ছে যে এই ট্যাবলেটে 6000mAhয়ের ব্যাটারি দেওয়া হতে পারে আর যা 5V/2A চার্জিং ইনপুট যুক্ত হবে।

এও বলা হচ্ছে যে এই Mi Pad 4 কে LTE ভেরিয়েন্টে আনা হবে। আর এখনও পর্যন্ত এও বলা যাচ্ছে না যে কোম্পানি এই ডিভাইস দুটি ভারত সহ অন্য দেশে কবে লঞ্চ করবে।

ভায়াঃ ইমেজ সোর্সঃ

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo