Xiaomi Redmi 6A ফোনটির ফ্ল্যাশ সেল আজ দুপুর 12 টায় শুরু হবে, এর দাম 5,999 টাকা

Updated on 19-Dec-2018
HIGHLIGHTS

আজকে অ্যামাজন ইন্ডিয়া আর মি ডট কমে দুপুর 12 টায় Xiaomi Redmi 6A ফোনটি কেনা যাবে আর এই ফোনের দাম 5,999 টাকা

বৈশিষ্ট্য

  • এই সেল অ্যামাজন ইন্ডিয়া আর মি ডট কমে শুরু হবে
  • ফ্ল্যাশ সেলে 2GB র‍্যাম ভেরিয়েন্টটি আসবে
  • আর এই ফ্ল্যাশ সেল দুপুর 12টায় শুরু হবে

 

ভারতের স্মার্টফোনের বাজারে বাজেট সেগমেন্টের ফোনের একটা আলদা বাজার আছে। আর কোম্পানি আলাদা আলাদা দামের মধ্যে বেশ কিছু দারুন ফোন নিয়ে এসছে আর এই ফোন গুলি এই দামের মধ্যে বাজারে উপস্থিত অন্য ফোন গুলিকে করা টক্কর দেয়। আর আজকে Xiaomi র Redmi 6A ফোনটি ফ্ল্যাশ সেলে কেনা যাবে। এটিও বাজেট সেগমেন্টের একটি সেরা ফোন। আর এই ফোনটি দুটি ভেরিয়েন্টে পাওয়া যায় 2GB র‍্যাম আর 16GB ইন্টারনাল স্টোরেজ আর 3GB র‍্যাম আর 32GB ইন্টারনাল র‍্যাম।

Redmi 6A ফোনটির 3GB র‍্যাম ভেরিয়েন্টটি ওপেন সেলে পাওয়া যায় তবে আজকে অ্যামাজন ইন্ডিয়া আর মি ডট কমে এই ডিভাইসের ফ্ল্যাশ সেল হবে। এই সেল আজ দুপুর 12 টার সময়ে শুরু হবে আর আপনারা যদি এই ফোনটি কিনতে চান তবে এই সেল শুরু হওয়ার কিছু আগেই ফোনটি কেনার জন্য নিজেকে ইন্টারনেটের সঙ্গে কানেক্ট করুন।

Redmi 6A ফোনটির দাম আর অফার্স

Redmi 6A ফোনটি 5,999 টাকায় কেনা যাবে। আর এই ডিভাইসটি যদি HDFC র ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ডের মাধ্যমে কেনা হয় তবে 5% য়ের ডিস্কাউন্ট পাওয়া যাবে। আর এই ডিভাইসটি এর সঙ্গে নো কস্ট EMI তেও কেনা যাবে। আর এছাড়া জিও ইউজার্সরা 100Gb 4G ডাটা আর 2,200 টাকা পর্যন্ত ক্যাশব্যাকও পেতে পারেন।

Xiaomi Redmi 6A ফোনটির স্পেসিফিকেশান

Xiaomi Redmi 6A ফোনটিতে 5.45 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এই ডিভাইসটি 13MP র রেয়ার ক্যামেরা আর 5MP র ফ্রন্ট ক্যামেরা যুক্ত। আর এই ফোনটি বাজেট সেগমেন্টের ফোনের মধ্যে ভাল ভিডিও কোয়ালিটি আর EIS আছে। আর এই ডিভাইসের ফ্রন্টে AI যুক্ত আর পোট্রেড মোড আছে। আর এই ফোনটি গুগলের অ্যান্ড্রয়েড 8.1 ওরিও নিরভ আর এর সঙ্গে কোম্পানির MIUI 9.6 আছে আর এর ব্যাটারি 3,000mAh য়ের।

Redmi 6A ফোনটি ফেস আনলক ফিচার যুক্ত। আর এই ডিভাইসটি মি ব্যান্ড আর স্মার্ট আনলক ফিচার যুক্ত। আর এই ফোনটি ডুয়াল VoLTE সাপোর্ট করে।

Connect On :