Xiaomi Redmi Note 5 স্মার্টফোনটি 14 ফেব্রুয়ারি লঞ্চ হতে পারে

Xiaomi Redmi Note 5 স্মার্টফোনটি 14 ফেব্রুয়ারি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

আসা করা হচ্ছে যে Xiaomi Redmi Note 5 ফোনটিতে 5.99-ইঞ্চির 18:9 IPS LCD ডিসপ্লে FHD+ (1080 x 2160 পিক্সাল) রেজিলিউশান যুক্ত হবে

আমরা সবই জানি যে সাওমি 14 ফেব্রুয়ারি একটি নতুন ডিভাইস লঞ্চ করবে। সম্প্রতি কোম্পানি একটি মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু ক্রচেহ। এই ইনভিটেশানে বড় সাইজের '5' লেখা দেখা গেছে। আর তার পর থেকেই অনুমান করা হচ্ছে যে এটি Xiaomi Redmi Note 5 বা Redmi 5 এর মতন কোন ডিভাইস এই দিনে লঞ্চ করা হবে। আজকে এই স্মার্টফোন গুলি ফ্লিপকার্ট থেকে ডিস্কাউন্টে কেনা যাচ্ছে
 
সাম্প্রতিকতম রিপোর্টে দাবি করা হয়েছে যে কোম্পানি 14 ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে চলা ইভেন্টে Xiaomi Redmi Note 5 ফোনটি ভারতে লঞ্চ করবে। Techook তাদের রিপোর্টে এই খবরটি জানিয়েছে। এই রিপোর্টে বলা হয়েছে যে এর পাব্লিকেশান হাউস কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে থাকা ইভেন্ট পেজে Javascript কড থেকে কিছু ক্লু পাওয়া গেছে। এই কারনে এই রকমের দাবি করা হচ্ছে।

আর এর সঙ্গে এই রিপোর্টে দাবি করা হয়েছে যে এই ইভেন্ট পেজে মেটাও লেখা দেখা গেছে। “Presenting the all-rounder #GiveMe5.” গত বছর Redmi Note 4 ফোনটি ভারতে লঞ্চ হওয়ার সময় কোম্পানি ‘allrounder’ ট্যাগ ব্যবহার করেছিল।

এমনিতে সম্প্রতি Redmi Note 5 এর বিষয়ে অনেক লিক সামনে এসেছে। আর এবার সামনে আসা লিক অনুসারে মনে করা হচ্ছে যে Xiaomi Redmi Note 5 ফোনটিতে 5.99-ইঞ্চির 18:9 IPS LCD ডিসপ্লে FHD+ (1080 x 2160 পিক্সাল) রেজিলিউশানের সনেগ থাকতে পারে। এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 636 প্রসেসার থাকতে পারে। এতে 16MP  + 5MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে।

একটি সাম্প্রতিক রেন্ডরে দেখা গেছে যে এই ফোনটির টপ আর বটমের সাইড বেশ পাতলা হবে। আর এর সঙ্গে এতে একটি ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেটআপ দেখা গেছিল। আর এর সঙ্গে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও দেখা গেছিল। এর আগেও এই ফোনটির অনেক রেন্ডার সামনে এসেছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo