শাওমি ভারতে শীঘ্রই লঞ্চ করবে স্মার্টফোন রেডমি 3S

শাওমি ভারতে শীঘ্রই লঞ্চ করবে স্মার্টফোন রেডমি 3S
HIGHLIGHTS

বলে দি যে শাওমি রেডমি 3S স্মার্টফোন তিনটি রঙে পাওয়া যাবে, ডার্ক গ্রে, সিলভার এবং গোল্ড।

ভারতে তার শাওমি Mi ম্যাক্স চালু করার আবার কোম্পানি তার নতুন স্মার্টফোন শাওমি রেডমি 3S লঞ্চ করতে চলেছে। এই স্মার্টফোন যা জুন মাসে চীন মধ্যে চালু করা হয়েছে। বলে দি যে শাওমি রেডমি 3S স্মার্টফোন তিনটি রঙে পাওয়া যাবে, ডার্ক গ্রে, সিলভার এবং গোল্ড।

আরও দেখুন : ওপ্পো F1s ভারতে 4 আগস্ট থেকে পাওয়া যাবে, মূল্য হবে Rs.17.999 : রিপোর্ট

এই স্মার্টফোন কে চীন এর মধ্যে দুটি রূপে চালু করা হয়েছে. 2GB RAM এবং 16GB ইন্টারনাল স্টোরেজ এবং 3GB Ram এবং 32GB ইন্টারনাল স্টোরেজ।   2GB / 16GB স্টোরেজের সংস্করণ এর মূল্য 699 ইউয়ান রাখা হয়েছে, মানে প্রায় Rs.7,127 এর সাথে যদি 3GB / 32GB সংস্করণ এর কথা বলি তো এটির মূল্য 899 ইউয়ান মানে প্রায় Rs. 9,162 রাখা হয়েছে।

এই স্মার্টফোনের ফিচার এর বিষয় বলি তো এতে 5 ইঞ্চি HD 720x1280p IPS ডিসপ্লের সাথে অক্টা-কোর কোয়াল-কম স্ন্যাপড্রাগন 430 প্রসেসর দেওয়া হয়েছে।  স্মার্টফোন অ্যান্ড্রয়েড ললিপপ এর সঙ্গে MIUI 7 উপর ভিত্তি করে তৈরি। এর সাথে ফোনে 4100mAh ক্ষমতা ব্যাটারি দেওয়া হয়েছে।এছাড়া এতে আপনি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাচ্ছেন।

যদি এটির ক্যামেরার বিষয় বলি তো, ফোনে 13MP রিয়ার ক্যামেরা LED ফ্ল্যাশ এবং একটি 5MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া আছে.

আরও দেখুন : প্যানাসনিক 1 আগস্ট লঞ্চ করবে তার নতুন স্মার্টফোন

আরও দেখুন : কয়েক সপ্তাহের মধ্যে Prisma তে যোগ হবে একটি নতুন ফিচার

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo