Xiaomi Popcophone F1 য়ের একটি নতুন লিক সামনে এল, মিড- রেঞ্জে এটি লঞ্চ হবে

Xiaomi Popcophone F1 য়ের একটি নতুন লিক সামনে এল, মিড- রেঞ্জে এটি লঞ্চ হবে
HIGHLIGHTS

24 julay, Xiaomi তাদের Xiaomi Mi A2 আর Xiaomi Mi A2 Lite স্মার্টফোন দুটির আন্তর্জাতিক লঞ্চ করেছে

গতকালই সাওমি স্পেনে তাদের দুটি স্মার্টফোন Xiaomi Mi A2 আর Xiaomi Mi A2 Lite স্মার্টফোন দুটির আন্তর্জাতিক লঞ্চ করেছে। আর এবার জানা গেছে যে কোম্পানি তাদের নতুন স্মার্টফোনও খুব তাড়াতাড়ি নিয়ে আসতে চলেছে। এই ডিভাইসের লিক আর গুজব এর আগেও সামনে এসেছে। সাওমির এই ডিভাইসটি কোম্পানির নতুন ফোনের লাইনআপে লঞ্চ করা হবে, যা Pocophone নামে লঞ্চ করা হবে। আর এই নতুন লাইনআপের বিষয়ে কিছু খবর সামনে এসেছে।

আমরা যদি লিকস্টার Roland Quandt য়ের কথা সত্যি বলে মনে করি তবে এই লাইনআপের এটি প্রথম স্মার্টফোন হিসাবে Popcophone F1 লঞ্চ করা হবে। আর এই লাইনআপের ফোনটি পূর্ব ইউরোপ আর ভারতের বাজারে লঞ্চ করার খবর আছে। আর এই ডিভাইসটি সম্প্রতি FCC তে দেখা গেছে। আর এই ডিভাইসটি US তে লঞ্চ করা হতে পারে বলে জানা গেছে। আর এই ডিভাইসটি কোম্পানি ব্লু আর গ্রে কালারে লঞ্চ করতে পারে।

FCC লিস্টিং থেকে জানা গেছে যে Xiaomi Pochophone মডেল নম্বর M1805E 10A নামে দেখা গেছে। তবে FCC তে এটি মডেল নম্বর M1805D1SG নামে দেখা গেছে। আর FCC লিস্টিংকে যদি মানা হয় তবে এই ডিভাইস দুটি একই। আর এছারা কোম্পানি এই ফোনটি আমেরিকার বাজারেও লঞ্চ করতে পারে।

এই লিস্টিং থেকে এও জানা গেছে যে এই ডিভাইসটি ডুয়াল ব্যান্ড ওইয়াই-ফাই য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এছারা এটি 2.4GHz আর 5GHz ওয়াই-ফাই ব্যান্ড 40LTE  সাপোর্ট করবে। আর কোম্পানি এই ব্যান্ডকে US র বাজারে ডিসেবেল করেছে। আর এর থেকে এও জানা গেছে যে এই ডিভাইসে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে।

আর সম্প্রতি এও জানা গেছে যে খুব তাড়াতাড়ি সাওমি অন্য একটি নতুন স্মার্টফোনও লঞ্চ করবে। আর এই ডিভাইসটিকে নিয়ে এখন ইন্টারনেটে কিছু দিন আগেই খবর জানা গেছিল। আর এই ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন 845  য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই ডিভাইসে LCD নচ ডিসপ্লে থাকতে পারে আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9 হবে। আর সম্ভবত এই ডিভাইসে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকতে পারে আর এটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে কাজ করে যা MIUI 10 নির্ভর। আর এও আসা করা হচ্ছে যে এই ডিভাইসে 4000mAh য়ের ব্যাটারি থাকবে।

 

Digit.in
Logo
Digit.in
Logo