সাওমির POCO F1 ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের ওপেন বিটা আপডেট পেল

সাওমির POCO F1 ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের ওপেন বিটা আপডেট পেল
HIGHLIGHTS

সাওমি তাদের POCO F1 ফোনটির জন্য ওপেন বিটা আপডেট দিয়েছে আর আসা করা হচ্ছে যে খুব তাড়াতাড়ি এই ডিভাইসটি স্টেবেল আপডেট পাবে

সাওমি ভারতের বাজারে একটি জনপ্রিয় ব্যান্ড হিসাবে বেশ কয়য়েক বছর নিজেদের রাখতে পেরেছে, আর এর একটি অন্যতম বড় কারন যে কোম্পানি সময়ে সময়ে ফোনের জন্য আপডেট নিয়ে আসে। আর সাওমি তাদের এই বছরের প্রথম দিকের ফোন Xiaomi POCO f1 ফোনটি 20,999 টাকার প্রাথমিক দামে লঞ্চ করেছিল।

অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে লঞ্চ করা এই ডিভাইসটির বিষয়ে কোম্পানি বলেছিল যে এটি 2018 সালের ফোর্থ কোয়াটারে অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট দেবে। আর এর সঙ্গে এই ডিভাইসটি সামনের বছরের অ্যান্ড্রয়েড Q পাইয়ের আপডেট পাবে। সাওমি অক্টোবর মাসের শেষে কিছু বাছাই করা ইউজার্সদের জন্য অ্যান্ড্রয়েড পাইয়ের বিটা আপডেট দিয়েছে।

XDA Developers দের রিপোর্ট অনুসারে সাওমি স্মার্টফোনের জন্য ওপেন বিটা আপডেট দেওয়া শুরু করে দিয়েছে। আর এর মানে এই যে আপনারা যদি POCO F1 ফোনটি ব্যাবহার করেন তবে এর ফাইনাল আপডেটের জন্য আপনাদের বেশি অপেক্ষা করতে হবেনা। এর এর জন্য আপনাদের অ্যান্ড্রয়েড 9 পাইয়ের ওপেন বিটা আপডেট পাবে। লেটেস্ট বিল্ড MIUI 10 গ্লোবাল বিটা 8.11.15 য়ের লেটেস্ট সিকিউরিটি প্যাচ আর পার্ফর্মেন্স ইম্প্রুভ করার আর বাগ ফিক্স করার সঙ্গে এসেছে।

আপনারা রিকভারি রোম ডাউনলোড করতে পারবেন আর এই আপডেট টুলের মাধ্যমে এটি ফ্ল্যাশ করতে পারবেন। আর এর পরে RPM(ZIP ফাইল) ডাউনলোড করার যাবে আর এই স্মার্টফোনের ইন্টারনাল স্টোরেজ রুট ডায়রেক্টারে সেভ করা যাবে। আর সেটিংস অপশানে অ্যাবাউট ফোনে জান আর সিস্টেম আপডেটে ট্যাপ করুন। স্ক্রিনের টপে ডান দিকের তিনটি ডটে ট্যাপ করা আর আপডেট প্যাকেজ ভাবুন। এই প্যাকেজটি দেখে স্মার্টফোন রিবুট করুন। আর ইন্সটলেশান সম্পূর্ণ হলে এই স্মার্টফোনটি রিবুট করা হবে আর প্রসেস সঠিক হলে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাইয়ের বিটা পাবেন।

আর আপনাদের মনে করিয়ে দি যে এই আপডেটে অনেক বাগ থাকতে পারে আর আপনাদের প্রতিদিন ব্যাবহার করা স্মার্টফোনে এই আপডেটে না করাই ভাল বলে আমাদের মনে হয়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo