Xiaomi POCO F1 ভারতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 য়ের সঙ্গে লঞ্চ হলঃ দাম, ফিচার্স আর স্পেক্স জানুন

Xiaomi POCO F1 ভারতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 য়ের সঙ্গে লঞ্চ হলঃ দাম, ফিচার্স আর স্পেক্স জানুন
HIGHLIGHTS

Xiaomi ভারতে কম দামে তাদের নতুন স্মার্টফোন POCO F1 লঞ্চ করেছে, আর এই ডিভাইসটি ভারতে Asus Zenfone 5Z আর OnePlus 6 য়ের সঙ্গে প্রতিযোগিতা করবে

Xiaomi আজকে ভারতে তাদের নতুন সাব ব্র্যান্ড লঞ্চ করেছে, এই ব্র্যান্ডের অন্তর্গত কোম্পানি আজকে তাদের প্রথম স্মার্টফোন POCO F1 লঞ্চ করেছে। আর এই নতুন ব্র্যান্ড এবার সাওমি পরিবারের অংশ হবে।

Xiaomi POCO F1 স্মার্টফোনের দাম আর লঞ্চ অফার্স

Xiaomi POCO F1 স্মার্টফোনটি 20,999 টাকার প্রাথমিক দামে লঞ্চ করা হয়েছে আর এটি বেশ কিছু র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যায়। আপনাদের বলে রাখি যে এই ফোনটির সব থেকে বেশি র‍্যাম 8GB পর্যন্ত আর এর স্টোরেজ সব থেকে বেশি 256GB পর্যন্ত। আর এই ডিভাইসটি কোম্পাই 20,999 টাকায় লঞ্চ করেছে, আর এছাড়া এর মিড রেঞ্জ ভেরিয়েন্টেটি 23,999 টাকায় লঞ্চ করা হ্যেছে,আর এর টপ ভেরিয়েন্টটি কোম্পানি 28,999 টাকায় লঞ্চ করেছে। আর এটি স্পেশাল এডিশানের কথা ঘোষনা করেছে যা Kelvar ব্যাক প্যানেল যুক্ত। আর এই ডিভাইসের র‍্যাম 8GB র‍্যাম আর আর এটি 256GB স্টোরেজ ভেরিয়েন্টে আনা হয়েছে আর এর দাম 29,999টাকা।

এই ফোনটি 29 আগস্ট ফ্লিপকার্ট আর mi.com য়ের মাধ্যেম কেনা যেতে পারে। আর এছাড়া এই ডিভাইসটি কেনার সময়ে HDFC ক্রেডিট বা ডেবিট কার্ডের ব্যাবহার করলে 1,000টাকার ডিস্কাউন্ট প্রথম সেলে পাওয়া যাবে। আর এই ডিস্কাউন্ট আপনারা ফোনের সব মডেলে পাবেন। আর এছাড়া আপনারা রিলায়েন্স জিওর তরফে প্রায় 8,000 টাকার লাভ পাবে আর এছাড়া আপ্ন্রা 6TB পর্যন্ত ফ্রি ডাটা পাওয়া জাবে।আ র এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার আছে আর এছাড়া এতে 6GB বা 8GB র‍্যাম পাওয়া যাবে। এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগনের 845 প্রসেসার আছে।  আর এর স্টোরেজের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই ফোনের স্টোরেযে আপনারা 64GB আর 256GB পর্যন্ত পাবেন।

Xiaomi POCO F1 স্মার্টফোনে স্পেসিফিকেশান

এই ডিভাইসে একটি হাই-এন্ড চিপসেট ছাড়া অন্য স্পেক্সের বিষয়ে কথা বলা যাক এই ফোনে আপনারা একটি 12 মেগাপিক্সালের আর 5 মেগাপিক্সাএরল ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন, আর এই ক্যামেরা AI ক্ষমতা যুক্ত। আর এর সঙ্গে এই ফোনে একটি 20 মেগাপিক্সালের ফ্রন্টয় ক্যামেরা আছে। এই ফোনে 4,000mAh য়ের ব্যাটারি আছে। আর এটি কোয়াল্কমের কুইক চার্জ 3.0 সাপোর্ট করে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo