লিকুইড কুলিং যুক্ত Xiaomi Poco F1 ফোনের ডিসপ্লেতে সমস্যা!

Updated on 13-Sep-2018
HIGHLIGHTS

সম্প্রতি XDA ফোরামে একজন Poco F1 গ্রাহক অভিযোগ জানিয়ে বলেন যে এই ফোনে ‘ডিসপ্লে ব্লিডিং’ য়ের সমস্যা দেখা গেছে, মানে এই ফোনটির ডিসপ্লের নিচ থেকে ডিসপ্লের আলো বাইরে বেরিয়ে আসছে

Xiaomi তাদের সাবব্র্যান্ড Poco F1 ফোনটি সবে কিছু দিন আগেই লঞ্চ করেছে। আর এই ফোনটি হাইএন্ড স্ন্যাপড্র্যাগন 845 যুক্ত বিশ্বের সব থেকে সস্তা ফোন। আর এই ফোনে দুটি র‍্যাম অপশানও আছে একটি 6GB আর একটি 8GB । আর এই ফোনটি এর মধ্যেই স্মার্টফোন প্রেমীদের মনে নিজের জায়গা করে নিয়েছে।

তবে এবার এই ফোনটির বিরুদ্ধে এর আগে ইন্টারনেটের HD ভিডিও স্ট্রিম না করতে পারার অভিযোগ এসেছিল। আর এবার আরও একটি নতুন অভিযোগ উঠল Xiaomi Poco F1 ফোনের বিরুদ্ধে। সম্প্রতি একটি রিপোর্টে এই ফোনের ডিসপ্লের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

সম্প্রতি XDA ফোরামে একজন Poco F1 গ্রাহক অভিযোগ জানিয়ে বলেন যে এই ফোনে ‘ডিসপ্লে ব্লিডিং’ য়ের সমস্যা দেখা গেছে। মানে এই ফোনটির ডিসপ্লের নিচ থেকে ডিসপ্লের আলো বাইরে বেরিয়ে আসছে। আর তাই অন্ধকারে এই ফোন ব্যাবহার করার সময়ে ডিসপ্লের নিচ থেকে আলো দেখা যাচ্ছে।

প্রথমে এই অভিযোগ শুধু ভারতের গ্রাহকদের কাছ থেকে জানা গেছিল তবে এবার ইন্দোনেশিয়ার একজন গ্রাহকও এই সমস্যার কথা জানিয়েছেন। আর এই অভিযোগ বার বার আসায় Xioami Poco F1 ফোনের হার্ডওয়্যারের বিষয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে এখনও এই বিষয়ে কোম্পানির তরফে কিছু জানানো হয়নি।

আপনাদের বলে রাখি যে এই Xiaomi Poco F1 ফোনটি তে একটি 6.1 ইঞ্চির FHD+ ডিসপ্লে আছে আর এই ফোনটি প্লাস্টিক পলিকার্বোনেট দিয়ে তৈরি করা হয়েছে। তবে এর হাই এন্ড 8GB ভেরিয়েন্টে কেভলার ব্যাক দেওয়া হয়েছে। আর এই ফোনে লিকুইড কুলিং আছে। আর এই ফোনের তিনটি স্টোরেজ ভেরিয়েন্ট আছে 64GB/128GB/ 256GB। আর এই ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরাতে 12MP+5MP ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই Xiaomi Poco F1 ফোনে একটি 20MP র ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনে 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Connect On :