Xiaomi কার্ডলেস ইএমআই এর জন্য জেস্টম্যানির সঙ্গে পার্টনার্শিপ করেছে

Updated on 17-Oct-2017
HIGHLIGHTS

এই পার্টনার্শিপের ফলে কোম্পানি Xiaomi ইন্ডিয়ার ব্যাক এন্ড ক্রেডিড ক্ষমতা দেবে। এর জন্য মি ডট কমের গ্রাহকদের একটি স্বীকৃত ক্রেডিট টাইম পাওয়ার জন্য একটি ডিজিটাল প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হবে

Xiaomi ইন্ডিয়া শুক্রবার জেস্টম্যানির সঙ্গে পার্টনার্শিপের ঘোষণা করেছে, যাতে গ্রাহকদের Xiaomi’র কোম্পানির ওয়েবসাইট মি ডট কম থেকে কোন ক্রেডিট কার্ড ছাড়াও ইআমআইতে কিনতে পারবে।

Xiaomi ইন্ডিয়ার প্রধান (অনলাইন সেলস) রঘু রেড্ডি এক জায়গায় বলেছে যে, “কোন ক্রেডিট কার্ড ছাড়া সস্তার ইএমআই অপশানে আমরা ‘মি ডট কম’ থেকে প্রশসংসকদের জন্য একটি ব্যাপক কেনাকাটার অনুভব দেওয়ার চেষ্টায় আছি”।

এই পার্টনার্শিপের ফলে কোম্পানি Xiaomi ইন্ডিয়ার ব্যাক এন্ড ক্রেডিট ক্ষমতা দবে। এর জন্য মি ডট কমে গ্রহাকদের একটি স্বীকৃত ক্রেডিট সিমা দেওয়া হবে আর যার জন্য একটি ডিজিটাল প্রক্রিয়ার মধ্যমে গ্রাহকদের যেতে হবে।

Xiaomi’র প্রধান কার্যকারী অফিসার আর কো ফাউন্ডার লিজ্জি চ্যাপম্যান বলেছেন, “আধার যুক্ত এই এই কেআইসি ডিজিটাল প্রক্রিয়ার মাধ্যমে আমরা সম্পূর্ণ ভাবে ডিজিটাল পেপার বিহীন প্রক্রিয়ার মাধ্যমে এইআমআই এর অনুমতি তাড়াতাড়ি দিয়ে দিতে পারব”।

কোম্পানি বলেছে যে Xiaomi’র অনলাইন স্মার্টফোন বাজারে বর্তমানে 46.9 শতাংশ অংশীদারি আছে। মি ডট কমে 2.1 কোটি ইউনিক ভিইটার্স প্রতি মাসে আসে আর এতে প্রতিদিন 10 লাখ সক্রিয় ইউজার্স আছে। 

Connect On :