Xiaomi, Oppo আর Meizu এই বছর হেলিও P60 চিপসেট অ্যাডপ্ট করতে পারে

Updated on 15-Mar-2018
HIGHLIGHTS

সম্প্রতি MWC 2018 তে মিডীয়াটেক তাদের Helio P60 মিড রেঞ্জ চিপসেট নিয়ে এসেছিল

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া MWC 2018তে মিডিয়াটেক তাদের Helio P60 মিড রেঞ্জ চিপসেট নিয়ে এসেছে। তবে কোম্পানি এই সময়ের মডেলের বিশয়ে কিছু বলেনি যাতে এই চিপসেট থাকবে। কিন্তু মনে করা হচ্ছে আর মাইড্রাইভসের একটি রিপোর্টে বলা হয়েছে যে মিডীয়াটেক Oppo, Xiaomi আর Meizu য়ের সঙ্গে এই নিয়ে কথা বলছে। আর এর মানে এই হয় যে মিডীয়াটেক এই নতুন চিপসেটটি এই স্মার্টফোন গুলির কোন একটিতে দেখা যেতে পারে। স্মার্টফোন থেকে শুরু করে হেডফোন, স্পিকার সবই অ্যামাজন ইন্ডিয়াতে ব্যাপক ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

আমরা যদি রিপোর্ট সত্যি বলে মনে করি তবে হেলিও P60চিপসেটটি Oppo R15য়ে ব্যবহার করা হতে পারে, আর এছাড়া এরকমও বলা হচ্ছে যে এই স্মার্টফোনটিক মার্চে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া অন্য একটি মডেলের কথা বলা যাক, এটি হল Meizu E3। আর এটিও এই তালিকায় আছে। এই স্মার্টফোনটিতে আপনি মিডীয়াটেক হেলিও P60 চিপসেট দেখা যেতে পারে।

তবে অন্য মডেল আর Xiaomi’র তরফেও এটি জানা গেছে, এটি মিড রেঞ্জে লঞ্চ করা হতে পারে কিন্তু এই স্মার্টফোনটির নামের বিষয়ে কিছু জানা যায়নি।

আর এর আগের কিছু লিকের বিষয়ে যদি বলতে হয় তবে Oppo R15 য়ের বিষয়ে কিছু খবর জানা গেছিল। আর বলা হেয়ছিল যে এই ডিভাইসটিতে আপনি স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট পাবেন আর এছাড়া এর আরও একটি ভার্সানও থাকবে , যা হেলিও P60’র সঙ্গে আনা হতে পারে। আপনাদের এও বলা রাখি যে Meizu E3য়ের লিক স্পেক্সও এভাবে দেখানো হয়েছে যে এই স্মার্টফোনটিতে হেলিও P60 চিপসেট থাকবে।

Connect On :